1. admin@dailysunrisebangla.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৩ পূর্বাহ্ন

 সাকিবের ১ম করোনা পরীক্ষার ফল নেগেটিভ

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৮ মে, ২০২১
  • ২২৬ বার পঠিত
 সাকিবের ১ম করোনা পরীক্ষার ফল নেগেটিভ

সাকিব আল হাসান আইপিএল খেলে ভারত থেকে দেশে ফিরেছেন একদিনে আগেই।বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন তিনি।ইতোমধ্যে সাকিব ১ম করোনা পরীক্ষা করিয়েছেন।দেশে ফেরার পর তার ১ম করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

৮ মে(শনিবার) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মঞ্জুরুল হোসেন গণমাধ্যমকে সাকিবের প্রথম করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসার খবরটি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে তিনি বলেন, ‘সাকিবের প্রথম পরীক্ষার ফল নেগেটিভ এসেছে, মোস্তাফিজের ফল কাল পাব।’

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে গত ৪ মে স্থগিত হয়ে যায় আইপিএলের এবারের আসর। এরপর বৃহস্পতিবার ভাড়া করা বিমানে বিশেষ ব্যবস্থায় দেশে ফেরেন সাকিব, মোস্তাফিজ ও তার স্ত্রী। দেশে ফেরার পর বিমানবন্দর থেকেই ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ান্টাইনের জন্য তাদের হোটেলে নিয়ে যাওয়া হয়।

দেশে ফিরে গুলশানের একটি হোটেলে উঠেছেন সাকিব।অন্যদিকেহোটেল সোনারগাঁয়ে স্ত্রীকে নিয়ে কোয়ারেন্টাইনে আছেন মোস্তাফিজ। কয়েকদিনের মধ্যে এই দুই ক্রিকেটারের আরেক দফা কোভিড-১৯ পরীক্ষা করা হবে। তাদের যদি ১৪ দিন করে কোয়ারেন্টাইন করতে হয় সেক্ষেত্রে সাকিব-মোস্তাফিজ মুক্ত হবেন ২০ মে। আগামী ২৩ মে থেকে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ দল।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD