1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন

ঈদের দ্বিতীয় দিন বন্ধুদের আড্ডা জমেছে নতুনভাবে

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৫ মে, ২০২১
  • ২০৫ বার পঠিত

সাইফুল-শাওন:করনাকালীন সময়ে পবিত্র ঈদুল ফিতরের আজ দ্বিতীয় দিন আর ঈদের মধ্যে বন্ধু-বান্ধব,প্রিয়জনরা আড্ডা দিবেনা তাকি হয়!তাইতো বন্ধুরা আড্ডা দিচ্ছে নতুনভাবে সামাজিক দুরত্ব বজায় রেখেই চলছে আড্ডা।

শনিবার (১৫ তারিখ) ঈদের দ্বিতীয় দিন রাজধানীর আজিমপুর এলাকায় দেখা যায় এমন চিত্র। একদল বন্ধু-বান্ধব আড্ডা দিচ্ছে সকলের মুখেই রয়েছে মাস্ক এমনকি সামাজিক দুরত্ব বজায় রেখেই চলছে আড্ডা।

রাজধানীর আজিমপুরে কথা হয় তাবাসসুম ইমু ও তার বন্ধুদের সাথে।তাবাসসুম ইমু দৈনিক সানরাইজ বাংলাকে বলেন,করোনাকালীন সময় চলছে লকডাউন বিনোদন কেন্দ্রগুলোও বন্ধ ঈদের দিন ঘুরতেও বের হতে পারিনি তাই বন্ধুরা মিলে আজ একটু আড্ডা দিয়েই সময় পার করছি এতে করে কিছুটা হলেও ভালো সময় কাটছে বন্ধুদের সাথে।

শাহবাগের তাসমিম আনিকা নামের এক নারী বলেন, ‘করোনায় গৃহবন্দি আছি। ভেবেছিলাম, অন্তত ঈদের সময় বিনোদনকেন্দ্র খোলা থাকবে। কিন্তু এখনও দেখি বন্ধ। ছোটভাই-বোনদের নিয়ে তো অনেক দিনে ধরে কোথাও বের হই না।‘

বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া আরাফ দৈনিক সানরাইজ বাংলাকে বলেন,বিশ্ববিদ্যালয় বন্ধ প্রিয় বন্ধুর সাথে দেখা সাক্ষাৎ হয়না বেশ লম্বা সময় ধরে ঈদের সময়ও যদি দেখা সাক্ষাৎ আড্ডা না দিতে পারি তাহলে কি আর ঈদ হয়?তাই এখানে আড্ডা দিচ্ছি তবে বিনোদন কেন্দ্রগুলো খোলা থাকলে ঈদটা বন্ধুদের সাথে ঘুরে কাটানো যেত আনন্দ করে।

দৈনিক সানরাইজ বাংলা/ এস এস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD