1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:১৬ অপরাহ্ন

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই এদেশের সকল উন্নয়ন ও অর্জন: মতিউর রহমান মতিন

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৭৯ বার পঠিত

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যার জন্ম না হলে বাংলাদেশের জন্ম হত না। তারই সুযোগ্য কন্যা সফল রাস্ট্রনায়ক, প্রধানমন্ত্রী, জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনার হাত ধরেই এদেশের সকল উন্নয়ন ও অর্জন বললেন, জনকল্যাণে ও সেবায় নিবেদিত প্রাণ ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তিনি বলেন, এদেশের উন্নয়ন আজ উন্নত বিশ্বে রোল মডেল।মাননীয় প্রধানমন্ত্রী দেশের মেগা প্রকল্প বাস্তবায়নের সাথে সাথে সারা দেশের উন্নয়নের পাশাপাশি গরীব মানুষের ভাগ্য পরিবর্তনে সময় উপযোগী পদক্ষেপ গ্রহণ করেছেন।পাশাপাশি যোদ্ধাহত মুক্তিযোদ্ধাদের ঘর বাড়ি সহ মুক্তিযোদ্ধাদের ভাতা প্রদান, বয়স্ক, বিধবা ভাতা সহ জনকল্যাণে চালু করেছেন বিভিন্ন ভাতা। দেশের কোন মানুষ যেন না খেয়ে না থাকে তার জন্য বিভিন্ন দুর্যোগে নগদ অর্থ প্রদান সহ দিয়েছেন খাদ্য সহায়তা। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি শুধু দিয়েগিয়েছেন।এদেশকে একসময় তলাবিহীন ঝুড়ি বলাহত।

মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে আজ বিশ্ব দ্বরবারে এদেশ মাথা উঁচু করে দাড়িয়েছে।হয়েছেন প্রশংসনীয়।স্বাধীনতা বিরোধী অপশক্তি যখন আওয়ামী লীগ নামক দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় সংগঠনটি ধ্বংস করার পায়তারা করছিল, ঠিক তখনই দলের হাল ধরে সকল অপশক্তি প্রতিহত করে বিশ্বে প্রশংসীত হয়েছেন।দলকে সঠিক নেতৃত্ব দিয়ে শক্তিশালী করেছেন। আজ দেশের মানুষের কাছে বিশ্বাস ও আস্থায় বাংলাদেশ আওয়ামী লীগ ও আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি সদা সর্বদা সততা ও নিষ্ঠার সাথে মানুষের কল্যাণে কাজ করে চলেছেন।

এদিকে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে দলকে সুসংগঠিত করে সন্ত্রাস মাদক মুক্ত দেশ গড়তে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে, বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শ বুকে ধারণ করে সব সময় গরীব অসহায় মানুষের পাশে থেকে মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা মেনে স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে নিয়ে এলাকার উন্নয়ন কাজে,জনসচেতনতায় জনগণের নিরাপদ স্মরুপ মাক্স, হ্যান্ড সেনিট্রাইজার সহ বিভিন্ন উপকরণ বিতরণ করে যাচ্ছেন ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন।সাদামাটা জীবন যাপনে অভ্যস্ত মানুষটি সাধারণ খেটে খাওয়া অসহায় গরীব মানুষের পাশে থেকে নিজের রাজনৈতিক জীবনে এগিয়ে যেতে চান। বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শ বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে জনকল্যাণমুখী কাজের মাধ্যমে এলাকায় নিজেকে প্রতিষ্ঠিত করছেন তেমনি আগামীতেও আদর্শ ধরে রেখে মানব সেবায় কাজ করে যাওয়ার আশা প্রকাশ করেন।

এছাড়াও স্থানীয় এমপি ত্রান প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এবং স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের সহযোগীতায় এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন সময়ের সাহসী সৈনিক ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD