1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন

নতুন পরিচয়ে জেনিফা, আসছে ‘মুসাফির-২’

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৯ মে, ২০২১
  • ২২০ বার পঠিত

চিত্রনায়িকা মারজান জেনিফা’র ‘মুসাফির’ সিনেমার মধ্য দিয়েই ঢাকাই চলচিত্রের অভিষেক হয়। আশিকুর রহমান পরিচালিত ‘মুসাফির’ সিনেমায় আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেন তিনি। এ সিনেমায় তিনি তার গ্ল‌্যামার আর অভিনয় দিয়েই দর্শকদের নজর কেড়েছিলেন।

প্রথম সিনেমা মুক্তির পর বিয়ে করে সংসার জীবন শুরু করে চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে সরে যান চট্টগ্রামের মেয়ে মারজান জেনিফা। এবার নতুন পরিচয়ে দর্শকের সামনে হাজির হতে যাচ্ছেন এই নায়িকা। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করবেন তিনি। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানান জেনিফা।

জেনিফার স্বামী জুবায়ের আলম ‘মুসাফির’ সিনেমা প্রযোজনা করেন। এবার ‘মুসাফির-২’ নির্মাণের পরিকল্পনা করেছেন তারা। এটি জুবায়ের আলমের সঙ্গে প্রযোজনা করবেন মারজান জেনিফা।

মারজান জেনিফা বলেন, ‘‘মুসাফির-২’ নির্মাণের প্রস্তুতি নিচ্ছি। এটি আমার স্বামীর পাশাপাশি আমিও প্রযোজনা করব। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে নির্মাণ কাজ শুরু করব। এতে আগের সিনেমার পুরো টিম থাকবেন। এখনো কোনো পরিবর্তনের কথা ভাবছি না।’’

‘মুসাফির’ সিনেমায় শুভ-জেনিফার ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, প্রসূন আজাদ, শিমুল খান প্রমুখ। চলচ্চিত্রটি সিক্রেট এজেন্সির একটি কভার্ট অপারেশনের কাহিনি নিয়ে তৈরী, যার মূল হোতা থাকেন মিশা সওদাগর। আরিফিন শুভ একটি মিথ্যা মামলায় জেল খেটে বের হওয়ার পর তার সাবেক প্রেমিকাকে খুন করার শপথ নেন, এখান থেকেই গল্প মোড় নেয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD