1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
অসুস্থ সাংবাদিকের পাশে ধামরাই থানার ওসি দেশে অক্সফোর্ড-অ্যাস্ট্রোজেনেকার করোনা প্রতিরোধী টিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু স্থগিত সিনিয়র স্টাফ নার্সের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ অলিম্পিকের দ্রুততম মানব হয়েছেন ইতালির অ্যাথলেট লেমন্ত মার্সেল জ্যাকবস দুই মডেলের বাসায় অভিযানে মদ,সিসা,ইয়াবা সহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে অসুস্থ সাংবাদিক মোঃ রেজাউল করিম কে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে পাশে গিয়ে দাঁড়ালেন ধামরাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান জাতীয় পরিচয়পত্র না থাকলেও বিশেষ ব্যবস্থায় দেয়া হবে বয়স্কদের টিকা ধামরাইয়ে টাকা না দেওয়ায় বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর নির্যাতন খুলনার চার হাসপাতালে আরও ১৬ জনের মৃত্যু আজ বিশ্ব বাঘ দিবস

পাবনা মানসিক হাসপাতালে নোবেল! (ভিডিও)

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৩৫ বার পঠিত

পাবনার ঐতিহাসিক মানসিক হাসপাতালে গেছেন সমালোচিত সংগীতিশিল্পী নোবেল। সঙ্গে রয়েছেন তার স্ত্রীও।

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে একটি ভিডিও প্রকাশ করেছেন নোবেল।

ভিডিওতে দেখা গেছে, মানসিক হাসপাতালের চেম্বারে অবস্থান করছেন নোবেল। পাশেই তার স্ত্রী রয়েছেন। চেম্বারের পাশেই গ্রিলের ওপাশে বেশ কয়েকজন মানসিক রোগীর সঙ্গে সাক্ষৎ করেন নোবেল। তাদেরকে জাতীয় সংগীত গেয়ে শোনাচ্ছেন তিনি।গ্রিলের ওপারের বাসিন্দারাও নোবেলে সঙ্গে সুর মেলাচ্ছেন।

ভিডিও ক্যাপশনে নোবেল লিখেছেন, নোবেল ম্যানের ‘জাতীয় সঙ্গীত’ পরিবেশনা। মানসিক হাসপাতাল, পাবনা, বাংলাদেশ। এরপর একটি লাভচিহ্ন।

তবে পাবনার এই মানসিক হাসপাতালে হঠাৎ কেন গেলেন নোবেল সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

নেটিজেনদের অনেকের ধারণা, খামখেয়ালিপনায় মেতে থাকা এই কণ্ঠশিল্পী মানসিক হাসপাতাল পরিদর্শনে গিয়েছেন।

তবে অনেকের বিশ্বাস, পুলিশের পরামর্শে পাবানায় চিকিৎসার জন্য গিয়েছেন নোবেল। তার চোখের চশমা, কাঁধে ঝোলানো ব্যাগ আর সঙ্গে স্ত্রী দেখে এটাই স্পষ্ট।

সাম্প্রতিক সময়ে ফেসবুকে নানা নেতিবাচক, কুরুচিপূর্ণ মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন এই শিল্পী। তিনি মাদকাসক্ত বা মানসিক জটিলতায় ভুগছেন বলে মন্তব্য করে অনেকেই তাকে পাবনা মানসিক হাসপাতালে প্রেরণের পরামর্শ দেন।

মানসিক জটিলতা থেকে উত্তরণের লক্ষ্যে হয়ত নোবেলে এই পাবনা সফর।

এ বিষয়ে জানতে নোবেলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করতে ফোন করা হলে কল রিসিভ করেননি তিনি।

এর আগে গতকাল দিনভর পুলিশের সাইবার ইউনিটের মুখোমুখি ছিলেন নোবেল।

ফেসবুকে অনবরত উল্টোপাল্টা স্ট্যাটাস দেওয়ার জন্য তাকে ডেকেছিল ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের সাইবার ক্রাইম ডিভিশন।

সেখানে সকল দায় স্বীকার করেন একটি পোস্ট দিয়ে সবার কাছে ক্ষমা প্রার্থনা করেন নোবেল।

প্রসঙ্গত, ২০১৯ সালে ভারতের জি বাংলা টেলিভিশনের রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-তে অংশ নিয়ে আলোচনায় আসেন মাঈনুল ইসলাম নোবেল। কিন্তু গানে মনযোগী হওয়ার চেয়ে বিতর্কের জন্ম দিতেই ভালোবেসেছেন তিনি।

প্রথম থেকেই একের পর এক বির্তক সৃষ্টি করে নেটদুনিয়ায় হাসির পাত্রে পরিণত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD