1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:১৫ অপরাহ্ন

ধামরাইয়ে ডাকাতির প্রায় সাড়ে ১৮ ভরি স্বর্ন ও টাকা সহ আটক ১

ধামরাই প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২ জুন, ২০২১
  • ৭৯ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে বাংলাদেশ সিআইডি মালিবাগ ব্রাঞ্চের অভিযানে ধামরাই পৌরসভার মোস্তফা মার্কেটের মা দূর্গা জুয়েলার্স এর দোকান থেকে ১৮ ভরি ৪ আনা ৩ রত্তি স্বর্ণ ও ৭৬হাজার টাকাসহ সুদয় চন্দ্র ঘোষ(৩৭) নামে একজনকে আটক করেছে সিআইডি।
মঙ্গলবার(০১জুন) দিনগত রাত ১০টার সময় পৌরসভার মোস্তফা মার্কেটের স্বর্ণের দোকান থেকে তাকে আটক করা হয়। আটক সুদয় চন্দ্র ঘোষের বাড়ী ধামরাই পৌরসভার গোপনগর এলকার মৃত সুবল চন্দ্র ঘোষের ছেলে।
সিআইডি সুত্রে জানাযায়, ২০১৯সালের স্বর্ণ ডাকাতির মামলায় ডাকাতদের গ্রেফতার করা হলে তাদের ১৬৪ধারা জবান বন্দির আলোকে বলা হয়েছে সুদয় চন্দ্র ঘোষের কাছে তারা সমুদয় স্বর্ণ বিক্রি করেছে বলে জানান।সেই কারণে আজ মঙ্গলবার রাত ১০টার সময় সঙ্গীয় ফোর্স নিয়ে ও ধামরাই থানাকে অবহিত করে অভিযান চালিয়ে সুদয় চন্দ্র ঘোষকে আটক করা হয়েছে। সুদয়কে আটক করার সময় তার দোকান থেকে ১৮ভরি ৪আনা ৩রত্তি স্বর্ণসহ ৭৬হাজার টাকা পাওয়া যায়। পরে তাকে ধামরাই থানায় নিয়ে আসা হয়।
উল্লেখ্য ২০১৯ সালের নভেম্বর মাসের ১৬তারিখে গাজীপুর জেলাার শ্রীপুর থানায় স্বর্ণ ডাকাতির একটি মামলা হয়। শ্রীপুর থানার মামলা নং ৪৯যার ধারা হল ৩৯৫/৩৯৭। এই মামলার আসামী ছিল ১৬জন তাদের মধ্যে ৮জনকে গ্রেফতার করেছে সিআইডি। সেই আট জনের জবান বন্ধিতে ধামরাই মোস্তফা মার্কেটের দোকান মা দূর্গা জুয়েলার্স এর মালিক সুদয় চন্দ্র ঘোষ তাদের ডাকাতির সুমুদয় স্বর্ণ বিক্রি করেছে বলে ১৬৪ধারায় জবানবন্দী দেয়।সেই সুবাধে গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
সিআডির ইনেসপেক্টর মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় র্ফোস নিয়ে ধামরাই পৌরসভার মোস্তফা মার্কেটের স্বর্ণপট্রি থেকে মা দূর্গা জুয়েলার্স দোকান থেকে সুদয় চন্দ্র ঘোষকে স্বর্ণ ও টাকাসহ আটক করায় বলে বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD