1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:৩৯ অপরাহ্ন

ধামরাই পৌরসভায় সাড়ে তিন কোটি টাকা ব্যায়ে দুটি রাস্তার শুভ উদ্ধোধন।

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১৩২ বার পঠিত

ঢাকার ধামরাই পৌরশহরে সাড়ে তিন কোটি টাকা ব্যায়ে ইসলামপুর বংশী মার্কেট হয়ে আরবান স্কুলের পাশ দিয়ে বংশী নদী পর্যন্ত আর সি সি রাস্তা ও আর সি সি ইউড্রেন এবং নতুন দক্ষিন পাড়া (তিতাস গ্যাস) তালতলার আর সি সি রাস্তা ও ড্রেন উদ্বোধন করা হয়েছে।

গতকাল শনিবার (৫জুন) বিকালে সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে ড্রেনেজ ব্যবস্থা সহ এ সকল রাস্তাার উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগ সভাপতি স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদ ও পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র গোলাম কবির মোল্লা।

উদ্বোধনকালে সংসদ সদস্য বেনজীর আহমদ বলেন, ধামরাই পৌরবাসিদের সুবিধার্থে মেয়র গোলাম কবির তার ১২জন কাউন্সিলর নিয়ে সুন্দর ও সুষ্টভাবে পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।তিনি আরো বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনার দুর্যোগের মধ্যেও উন্নয়নমূলক কাজ অব্যাহত রেখেছেন। মেয়র গোলাম কবির উপস্থিত সকলের উদ্যেশ্যে বলেন, পৌরসভাকে আধুনিক ও মডেল পৌরসভাতে রুপান্তর করা ও চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পৌরবাসীর সহযোগীতা চাই।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ এনামুল হক আইয়ুব, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন,ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ লাল্টু, যুবলীগ নেতা মোঃ কামরুল ইসলামসহ পৌরসভার ১২ জন কাউন্সিলর উদ্বোধন শেষে ধামরাই বাসীর মঙ্গল কামনা করে মহান আল্লাাহর দরবারে মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD