1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০১:৪২ অপরাহ্ন

ধামরাইয়ে ট্রাক চাপায় নিহত ১, আহত ৪।

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১২ জুন, ২০২১
  • ২১৭ বার পঠিত
 ঢাকার ধামরাইয়ের একটি আঞ্চলিক সড়কে ট্রাক চাপায় আব্দুল সালাম (৪৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন। আজ শুক্রবার (১১জুন) সকাল দিকে উপজেলার শ্রীরামপুর-সুয়াপুর আঞ্চলিক সড়কের ভাটাখোলার এস কেভি ইটভাটার পাশে দূর্ঘটনাটি ঘটে। নিহত আব্দুল সালাম উপজেলার নান্নার ইউনিয়নের চাউনা গ্রামের মৃত আব্দুল সামাদ হোসেনের ছেলে। তার দুই ছেলে রয়েছে। বড় ছেলে সাইফুল ইসলাম পল্লী বিদ্যুৎ অফিসে এবং ছোট ছেলে সাকিল বাংলাদেশ বিমানবাহিনীতে কর্মরত আছেন।
স্থানীয়রা জানান, আজ সকাল বেলায় আব্দুল সালাম গরুর দুধ বিক্রি করতে অটো ভ্যান যোগে শ্রীরামপুর বাজারে যাওয়ার পথে ভ্যানটি ভাটার খোলার কাছে পৌঁছালে পিছন থেকে আসা একটি দ্রতগামী মাটির ট্রাক ওভারটেক করতে গেলে ট্রাকের ধাক্কায়  ভ্যানটি উল্টে যায়।এ সময় সালাম ভ্যান থেকে রাস্তায় পরে গেলে সালামের উপর দিয়ে ট্রাক চলে যায়।এতে ঘটনা স্থলেই সালামের মৃত্যু হয়।
এসময় ভ্যানের চালক নইমুদ্দিনসহ (৩৫) আরো তিন জন ভ্যান থেকে পাশের গর্তে পরে আহত হন।পরে আহতদের স্থানীরা উদ্ধার করে এলাকার বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেন। । ভ্যান চলক নইমুদ্দিন জানান,আমি চারজন যাত্রী নিয়ে শ্রীরামপুর বাজারে যাচ্ছিলাম।ভাটারখোলার কাছে পৌঁছালে একটি দ্রতগতির মাটির ট্রাক আসে। ট্রাকটি খুব দ্রত ওভারটেক করতে গেলে
আমার ভ্যানে লাগলে নিয়ন্ত্রণ হাড়িয়ে ফেলি।এবং আমার ভ্যানটি উল্টে গিয়ে আমিসহ সব যাত্রী পরে যায়। সালাম ভাই রাস্তায় পরাতে ট্রাক তার উপর দিয়ে চলে যায়। এবং সাথে সাথে তার মৃত্যু হয়। ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, এবিষয়ে কোন অভিযোগ আমরা পাইনি এখনো।যদি কোন অভিযোগ আসে তা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD