1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ধামরাইয়ে সূতিপাড়া ইউপি নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থীসহ ৯জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল আ’লীগ নেতাকে ঝাড়ু দিয়ে পেটালেন পৌর কাউন্সিলর মহিলা ইউপি সদস্য কতৃক সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে নির্মানাধীন ভবন থেকে মুক্তিযুদ্ধে ব্যবহৃত ২৭ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার চলতি ঈদে মোট চারটি সিনেমা রিলিজ হয়েছে স্ত্রীসহ দুই কন্যাকে জবাই করে হত্যা করলো ঋণের চাপে মানসিক বিকারগ্রস্থ স্বামী নিউরন নার্সিং ছাত্রছাত্রীদের বিদায় সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে জিংক ধানের কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন রেজাউল করিম রাজা ধানকোড়া গিরীশ ইনস্টিটিউশনের  এসএসসি- ৯৩ ব্যাচের বন্ধুদের মিলন মেলা অনুষ্ঠিত

ধামরাইয়ে আওয়ামী-লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ২০৭ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে উপজেলা আওয়ামী-লীগের সহযোগী সংগঠনের আয়োজনে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২৩জুন) বিকাল ৫টার সময় ধামরাই পৌরসভার সিটি সেন্টারে আওয়ামী-লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই সময় কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উপযাপন করা হয়। উক্ত আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মাসুম খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ বেনজির আহম্মদ।

এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী-লীগের সহ-সভাপতি এ্যাডঃ আবুল কাশেম রতন, ঢাকা জেলা আওয়ামী-লীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, ঢাকা জেলা কৃষকলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মোঃ শফিক আনোয়ার গুলশান,ধামরাই পৌর আওয়ামী-লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ গোলাম কবির মোল্লা,ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ শাখাওয়াত হোসেন সাখু,ধামরাই উপজেলা আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ওভাইস চেয়ারম্যান মোঃ সিরাজউদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডঃ সোহানা জেসমিন মুক্তা,ধামরাই উপজেলা আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ লান্টু,পৌর আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক ও ৪বারের কাউন্সিলর মোঃ শহীদুল্লাহসহ যুবলীগ,ছাত্রলীগ,সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরিশেষে প্রধান অতিথি তার ভাষনে বলেন, ১৯৪৯সালের ২৩শে জুন বাংলাদেশ আওয়ামী-লীগের জন্ম সেই থেকে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নের্তিৃত্বে আমরা পেয়েছি স্বাধীন রাষ্ট।

আপনারা জানেন একটি পরাধীন রাষ্টে থাকা যে কত কষ্টের সে আমরা হাড়ে হাড়ে টের পেয়েছি। এছাড়া তিনি আর বলেন, ধামরাই যুবলীগ ও ছাত্রলীগের কমিটির সর্ম্পকে বলেন,যুবলীগ, ছাত্রীলীগ, কমিটি কখনো সিবি দিয়ে হয় না। যারা দীর্ঘদিন আওয়ামী রাজনীতির সাথে জড়িত তাদেরকে মুল্যয়ন করতে হবে।তাদের হাতে যুবলীগ ও ছাত্রলীগের দায়িত্ব দিতে হবে। যারে তারে ডেকে পদ দিলে হবে না। সামনে আমাদের ইউপি নির্বাচন সেই দিকে সবায়কে খেওয়াল রাখতে হবে। দল যাকে মনোনয়ন দেবে তার সাথে থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD