1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:২৬ অপরাহ্ন

সাভারে মা সমাবেশ, সম্মাননা ও মা ও শিশু স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান কার্যক্রম অনুষ্ঠিত

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৩৮২ বার পঠিত

সাইফুল শাওন : সাভারে মা সমাবেশ ও সম্মাননা স্মারক প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।এসময় ৫০ জন মাকে মা ও শিশু স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার এবং সেরা মায়েদের সম্মাননা হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

বুধবার (২৩) জুন সাভার পৌরসভার সম্মেলন কক্ষে পেপসেফ প্রকল্প,ঢাকা আহ্সানিয়া মিশনের আয়োজনে ইউরোপিয়ান ইউনিয়নের সহযোগিতায় এই কার্যক্রম সাভার পৌরসভার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

মা সমাবেশ ও সম্মাননা স্মারক প্রদানের অনুষ্ঠানটি পরিচালনা করেন পেপসেপ প্রকল্প সাভারের টেকনিক্যাল অফিসার মোঃ আশাদুল হক।

এসময় উপস্থিত ছিলেন, সাভার পৌরসভার মাননীয় মেয়র জনাব হাজী মোঃ আব্দুল গণি।ঢাকা আহ্ছানিয়া মিশনের সহকারী পরিচালক জনাব মোঃ মোখলেছুর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাভার পৌরসভা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কাজী আয়শা সিদ্দীকা, নিউহোপ ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার এর নির্বাহী প্রধান ডা: আনিকা নাজিয়াত মজুমদার এনজিও প্রতিনিধি, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ, সাংবাদিক বৃন্দ, হেলথ এন্ড নিউট্রেশন ভাউচার স্কিম ফর পুওর,এক্সট্রিম পুওর এন্ড সোশ্যালি এক্সক্লুডেড পিপ্ল (পেপসেপ) প্রকল্প সাভারের এরিয়া ম্যানেজার মোঃ জাহাঙ্গীর হোসেন ও পৌরসভার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সম্মাননা স্মারক ও উপহার বিতরণ কালে উপস্থিত সকল অতিথির মহোদয়ের একটাই দাবী পেপসেপ প্রকল্পটি যেন সাভার পৌরসভায় দীর্ঘদিন বাস্তবায়িত হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD