1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

পল্লী বিদ্যুৎ অফিসে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১০৮ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে বালিয়া আঞ্চলিক মহাসড়কের পাশে পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্র ও সাবষ্টেশন অফিসে পোষাক পরিহিত ডিবি পুলিশ পরিচয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার (২৪জুন) কাওয়ালী পাড়া বালিয়া আঞ্চলিক সড়কের পাশে ডাকাতির ঘটনাটি ঘটে। এই সময় ডাকাতদের মারধরে পল্লী বিদ্যুৎ আফিসের ৪ জন আহত হয়। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা অবস্থায় আছে বলে সুত্র জানায়।

ডাকাতরা অফিসের স্টাফদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে ও মারধর করে ৬টি ট্রান্সফরমার,তার ,কম্পিউটার, নগদ টাকা, ও মোবাইল সেট কাপর-চোপরসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এসময় ডাকাতদের মারধরে আহত হয়েছে অন্তত ৪ জন।এদের মধ্যে ২ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

জানা গেছে, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর আওতাধীন অভিযোগ কেন্দ্র ও সাব ষ্টেশন অফিস উপজেলার বালিয়ায় গভীর রাতে ১২/১৫ জনের একদল ডাকাত পোষাক পরিহিত ডিবি পুলিশ পরিচয় দিয়ে এ অফিসে মামলার আসামী আছে তদন্ত করতে হবে এ বলে প্রথমে অফিসে কর্মরত স্টাফদের শয়ন কক্ষে প্রবেশ করে। পরে ওই কক্ষে ইঞ্জিনিয়ার লাইনম্যানসহ ৪ জনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে ফেলে এবং ব্যাপক মারধর করে। এসময় ডাকাতরা ৬ টি ট্রান্সফরমার, তার একটি ল্যাপটপ, ১টি কম্পিউটার, ৮টি মোবাইল সেট নগদ ১ লক্ষ টাকা ও কাপড়চোপর লুট করে নিয়ে যায়। রাতেই আহত ৪ জনের মধ্যে লাইনম্যান আবুল কাশেম ও জসিম উদ্দিম কে স্থানীয় ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এ ঘটনায় রাতেই ধামরাই থানাধীন কাওলী পাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা ঘটনাস্থ পরিদর্শন করেছেন। তিনি ঘটনা বিষয়ে বলেছেন, কয়েকটি ট্রান্সফরমারের ভিতরের তার নিয়ে গেছে। এ বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান,ডাকাতরা ডিবি পুলিশ পরিচয় দিয়ে অফিসের ভিতরে ঢুকে স্টাফদের হাত পা বেধে মারধর করে ট্রান্সফরমারসহ তার ও অন্যান্য জিনিস পত্র নিয়ে গেছে। ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সিনিয়র জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ হারুন বলেন, এখানে ডাকাতির ঘটনা ঘটেছে। আমরা থানা পুলিশকে জানিয়েছি। মামলা করবো। তবে কি পরিমান মালামাল লুট হয়েছে তা হিসেব করে বলতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD