1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকা রেঞ্জের সেরা পুলিশ সুপার নির্বাচিত হলেন গোলাম আজাদ খান ধামরাইয়ে সূতিপাড়া ইউপি নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থীসহ ৯জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল আ’লীগ নেতাকে ঝাড়ু দিয়ে পেটালেন পৌর কাউন্সিলর মহিলা ইউপি সদস্য কতৃক সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে নির্মানাধীন ভবন থেকে মুক্তিযুদ্ধে ব্যবহৃত ২৭ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার চলতি ঈদে মোট চারটি সিনেমা রিলিজ হয়েছে স্ত্রীসহ দুই কন্যাকে জবাই করে হত্যা করলো ঋণের চাপে মানসিক বিকারগ্রস্থ স্বামী নিউরন নার্সিং ছাত্রছাত্রীদের বিদায় সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে জিংক ধানের কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন রেজাউল করিম রাজা

পল্লী বিদ্যুৎ অফিসে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৮৮ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে বালিয়া আঞ্চলিক মহাসড়কের পাশে পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্র ও সাবষ্টেশন অফিসে পোষাক পরিহিত ডিবি পুলিশ পরিচয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার (২৪জুন) কাওয়ালী পাড়া বালিয়া আঞ্চলিক সড়কের পাশে ডাকাতির ঘটনাটি ঘটে। এই সময় ডাকাতদের মারধরে পল্লী বিদ্যুৎ আফিসের ৪ জন আহত হয়। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা অবস্থায় আছে বলে সুত্র জানায়।

ডাকাতরা অফিসের স্টাফদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে ও মারধর করে ৬টি ট্রান্সফরমার,তার ,কম্পিউটার, নগদ টাকা, ও মোবাইল সেট কাপর-চোপরসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এসময় ডাকাতদের মারধরে আহত হয়েছে অন্তত ৪ জন।এদের মধ্যে ২ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

জানা গেছে, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর আওতাধীন অভিযোগ কেন্দ্র ও সাব ষ্টেশন অফিস উপজেলার বালিয়ায় গভীর রাতে ১২/১৫ জনের একদল ডাকাত পোষাক পরিহিত ডিবি পুলিশ পরিচয় দিয়ে এ অফিসে মামলার আসামী আছে তদন্ত করতে হবে এ বলে প্রথমে অফিসে কর্মরত স্টাফদের শয়ন কক্ষে প্রবেশ করে। পরে ওই কক্ষে ইঞ্জিনিয়ার লাইনম্যানসহ ৪ জনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে ফেলে এবং ব্যাপক মারধর করে। এসময় ডাকাতরা ৬ টি ট্রান্সফরমার, তার একটি ল্যাপটপ, ১টি কম্পিউটার, ৮টি মোবাইল সেট নগদ ১ লক্ষ টাকা ও কাপড়চোপর লুট করে নিয়ে যায়। রাতেই আহত ৪ জনের মধ্যে লাইনম্যান আবুল কাশেম ও জসিম উদ্দিম কে স্থানীয় ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এ ঘটনায় রাতেই ধামরাই থানাধীন কাওলী পাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা ঘটনাস্থ পরিদর্শন করেছেন। তিনি ঘটনা বিষয়ে বলেছেন, কয়েকটি ট্রান্সফরমারের ভিতরের তার নিয়ে গেছে। এ বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান,ডাকাতরা ডিবি পুলিশ পরিচয় দিয়ে অফিসের ভিতরে ঢুকে স্টাফদের হাত পা বেধে মারধর করে ট্রান্সফরমারসহ তার ও অন্যান্য জিনিস পত্র নিয়ে গেছে। ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সিনিয়র জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ হারুন বলেন, এখানে ডাকাতির ঘটনা ঘটেছে। আমরা থানা পুলিশকে জানিয়েছি। মামলা করবো। তবে কি পরিমান মালামাল লুট হয়েছে তা হিসেব করে বলতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD