1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন

কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেফতার

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ১৪৩ বার পঠিত

ঢাকার ধামরাই থানাধীন ইসলামপুর এলাকা হতে অপহরণের ০১ দিন পর ভিকটিম খোকন (২১)কে উদ্ধার এবং অপহরণকারী চক্র পাপ্পু  কিশোর গ্যাং এর ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ৪। বৃহস্পতিবার (২৪ জুন) রাতে ধামরাই থানাধীন ইসলামপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার (২৫ জুন) দুপুরে র‌্যাব ৪ এর সিনিয়র সহকারী পরিচালক সাজেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করছেন। গ্রেফতারকৃতরা হলো, মানিকগঞ্জের জেলার ঘিউর থানার মো. পাপ্পু মোল্লা (২৬) মো. নাহিদ (২১) গাইবান্ধার মো. রিমন (২০) মো. রাকিব (১৯)। এই সময় মুক্তিপণ আদায়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইল ফোনসহ অপহৃত খোকনকে (২১) উদ্ধার করা হয়েছে। র‍্যাব ৪ এর সিনিয়র সহকারী পরিচালক মোঃ সাজেদুল ইসলাম বলেন, ‘বৃহস্পতিবার নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জানা যায়,

গত ২০ জুন খোকন তার বোনের বাড়ি আশুলিয়ায় বেড়াতে আসেন। ২৩ জুন বোনের বাসা থেকে ঘুরতে বের হলে রাত ৮টা ৫০ মিনিটের দিকে আশুলিয়া থানাধীন গাজীরচট এলাকা থেকে তিনি অপহরণের শিকার হন। অপহরণকারীরা ভিকটিমের চোখ বেঁধে বিভিন্ন জায়গায় নিয়ে যায়। একপর্যায়ে একটি বাসায় নিয়ে অপহরণকারীরা ভিকটিম খোকনকে বেধড়ক মারধর করতে থাকে। তার কান্নার শব্দ মোবাইলে ধারণ করে বোনকে শোনানো হয় এবং মুক্তির জন্য এক লাখ টাকা দাবি করা হয়।

মুক্তিপণ না দিলে ভিকটিমকে মেরে ফেলে লাশ গুম করার হুমকি দেওয়া হয়।’ এই বিষয়ে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক মোঃ সাজেদুল ইসলাম বলেন. জিজ্ঞাসাবাদে জানত পারি ‘অপহরণকারীরা একটি সংঘবদ্ধ চক্র এবং তারা সবাই পাপ্পু কিশোর গ্যাংয়ের সদস্য। তারা ভিকটিমকে মারধর করে গুরুতর জখম করে। জিজ্ঞাসাবাদে তারা আরও জানায় যে, তারা দীর্ঘদিন ধরে ঢাকার আশুলিয়া, সাভার, ধামরাই থানা এলাকাসহ আশেপাশের এলাকায় নানা কৌশলে ডাকাতি, ছিনতাই ও অপহরণ করে মুক্তিপণ আদায় করে আসছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD