1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:০৫ অপরাহ্ন

বিয়ের দাবিতে বিষের বোতল হাতে নিয়ে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ২২৮ বার পঠিত
 ঢাকার ধারাইয়ের শ্রীরামপুর এলাকায় বিয়ের দাবিতে বিষের বোতল হাতে নিয়ে প্রেমিকের বাড়ীতে মানিকগঞ্জ মহিলা ড্রিগ্রী কলেজের ২য বর্ষের এক কলেজছাত্রী অবস্থান করছে বলে জানাগেছে। আজ বৃহস্পতিবার এমন ঘটনাটি ঘটেছে উপজেলার সুতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে মোহাম্মদ আলীর বাড়ীতে। ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নের দক্ষিণ শ্রীরামপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে গার্মেন্টস কর্মী সাইদুর রহমানের (২৫) পাশের গাংগুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া গ্রামের এক কলেজছাত্রীর সঙ্গে প্রায় আড়াই বছর ধরে প্রেমের সম্পর্ক। সেই কারণে গত আড়াই বছর সাইদুর আমাকে বিয়ের প্রলোভনে বিভিন্ন জায়গায় নিয়ে আমার সাথে শারীরিক সর্ম্পক ও অন্তরঙ্গ ছবি তুলে।
                                                             
গত কয়েক দিন যাবত সাইদুর আমার সাথে হঠাৎ করে যোগাযোগ বন্ধ করে দেয়।এছাড়া আমি যোগাযোগের চেষ্টা করলে সে আমাকে এড়িয়ে চলার চেষ্টা করে।সেই কারণে আজ নিরুপায় হয়ে বিয়ের দাবি নিয়ে প্রেমিক সাইদুরের বাড়িতে অবস্থান করেছি। যতদিন সাইদুর আমাকে বিয়ে না করে ততদিন আমি এখানে বসে থাকবো। এছাড়া কলেজ ছাত্রী আর বলে প্রেমিক সাইদুর রহমানসহ তার মা-বাবা আামাকে শারীরিক নির্যাতন করে বাড়ী থেকে পালিয়ে গেছে।
ভুক্তভোগী কলেজছাত্রী সাংবাদিকদের বলেন বিয়ের প্রলোভন দিয়ে সাইদুর আমাকে একাধিকবার ধর্ষণ করেছে।এখন আমাকে বিয়ে না করলে আমার আত্মহত্যা ছাড়া আমার কোন উপায় নেই। তাই বিষের বোতল হাতে নিয়ে সাইদুরের বাড়ীতে বসে আছি। এই বিষয়ে গাংগুটিয়া ইউপি সদস্য ইন্তাজ আলী বলেন, বিষয়টি মীমাংসার জন্য দফায় দফায় চেষ্টা করা হয়েছে। কিন্তু আজ বৃহস্পতিবার বিকেল পর্যন্ত মীমাংসা করতে পারেনি। এই বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন,ধর্ষণের বিষয়ে কোন অভিযোগ পাইনি।তবে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD