1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন

মগবাজারে বিস্ফোরণে নিহত ৬, আহত অর্ধশতাধিক

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৮৯ বার পঠিত

রাজধানীর মগবাজারে একটি ভবনে বিকট শব্দে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে এখন পর্যন্ত ছয়জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া অর্ধশতাধিক মানুষ আহত হয়েছেন।

রোববার (২৭ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় মগবাজার ওয়্যারলেস গেট এলাকার আড়ংয়ের শোরুমের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আহতদের মধ্যে ঢামেক হাসপাতালে ৩২ জন ও শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ১০ জনকে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্সসহ নয়টি ইউনিট কাজ করছে। তবে বিস্ফোরণের প্রকৃত কারণ এখনো জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

তবে স্থানীয়দের কেউ কেউ বলছেন, কোনো ট্রান্সমিটার বিস্ফোরিত হয়েছে। কেউ কেউ বলছেন, কোনো ভবনের মধ্যে জেনারেটর কিংবা এসি থেকে বিস্ফোরণ ঘটেছে।

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবি-ভিডিওতে দেখা যায়, কয়েকটি ভবনের পিলার ধসে পড়েছে, কাচ ভেঙে পড়েছে সড়কে।

রমনা ফায়ার স্টেশনের স্টেশন অফিসার ফয়সালুর রহমান গণমাধ্যমকে বলেন, শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রে বিস্ফোরণের কথা প্রাথমিকভাবে ধারণা করা হলেও ঠিক কোথায় থেকে বিস্ফোরণ ঘটলো তা তাৎক্ষণিভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে বিস্ফোরণ ভবনটির নিচতলার ভেতরেই ঘটেছে। ওই বিস্ফোরণে ঘটনাস্থল থেকে মোট ছয়জনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। আহত ও নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান তিনি।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম আজম বলেন, আমরা ঘটনাস্থলে আছি। এখানে অর্ধশতাধিক আহতের খবর পাচ্ছি। তবে এখনো নিশ্চিত নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD