1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

হেল্থ ভাউচার কার্ডধারী দরিদ্র জনগোষ্ঠির স্বাস্থ্যসেবাকে টেকসই রুপদানে কর্মশালা অনুষ্ঠিত

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১১০ বার পঠিত

সাভার পৌরসভায় হেল্থ কার্ডভাউচারধারী দরিদ্রদের স্বাস্থ্যসেবাকে টেকসই ও শক্তিশালী রুপদান করার লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার (২৮ জুন) সাভার পৌরসভার সম্মেলন কক্ষে সাভার পৌরসভার আয়োজনে ও ঢাকা আহ্ছানিয়া মিশনের সহযোগিতায় এক সার্থক কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন সাভার পৌরসভার মাননীয় মেয়র জনাব হাজী মোঃ আব্দুল গণি।

আজকের আলোচনার বিষয় নিয়ে বিশদ ব্যাখ্যা করেন এবং একটি পাওয়া পয়েন্ট উপস্থাপন করেন ঢাকা আহ্ছানিয়া মিশনের পেপসেপ প্রকল্পের এরিয়া ম্যানেজার মো: জাহাঙ্গীর হোসেন, তাকে সহযোগিতা করেন পেপসেপ প্রকল্পের টেকনিক্যাল অফিসার মো: আশাদুল হক।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার আধুনিক হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন আহমেদ, সাভার পৌরসভার ০১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রমজান আলী এবং ১,২,৩ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের মহিলা ওয়ার্ড কাউন্সিলর ইয়াসমিন আক্তার সাথী,৪,৫ এবং ০৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের মহিলা কাউন্সিলর ডারফিন আক্তার এবং ৭.৮ এবং ০৯ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের মহিলা কাউন্সিলর এ্যাডভোকেট রাজিয়া সুলতানা। কর্ম
শালায় আরোও উপস্থিত ছিলেন ০৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো: আব্দুর রহমান,০৮ নং ওয়ার্ডের কাউন্সিলর এবং প্যানেল মেয়র হাজি সেলিম মিয়া। ০৬ এবং ০৯ নং ওয়ার্ডের কাউন্সিলরদ্বয়। উক্ত কর্মশালায় আরোও উপস্থিত ছিলেন সীমা জেনারেল হাসপাতাল এবং রোজ ক্লিনিকের চেয়ার ম্যান যথাক্রমে গোবিন্দ আচার্য।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাভার পৌরসভার ০২ নং ওয়ার্ডের প্যানেল মেয়র মো: নজরুল ইসলাম মানিক মোল্লা,মহিলা কাউন্সিলর ত্রয়, সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার নাসিমা খানম,রোজ ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান মো: আব্দুল হালিম। কর্মশালায় আরো উপস্থিত ছিলেন নিউহোপ ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার এর নির্বাহী প্রধান ডা: আনিকা নাজিয়াত মজুমদার এনজিও প্রতিনিধি,সাংবাদিক বৃন্দ ইত্যাদি। অনুষ্ঠানটি পরিচালনা করেন পেপসেপ প্রকল্প সাভারের টেকনিক্যাল অফিসার মোঃ আশাদুল হক। কর্মশালায় উপস্থিত সকল অতিথির এবং সভাপতি মহোদয়ের একটাই দাবী পেপসেপ প্রকল্পটি যেন সাভার পৌরসভায় দীর্ঘদিন বাস্তবায়িত হয় তার জন্য যা যা করার দরকার আমরা সব করবো। সবশেষে সভাপতি ও সাভার পৌরসভার পৌর মেয়র এই প্রকল্প বৃদ্ধির জোর দাবী জানিয়ে এবং ঢাকা আহ্ছানিয়া মিশনকে আবার ও ধন্যবাদ জানিয়ে এ্যাডভোকেসী সভার মূলতূবি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD