1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:২১ পূর্বাহ্ন

অস্ত্রের মুখে ডাকাতি,স্বর্ণ-অলংকারসহ টাকা লুট

ধামরাই(ঢাকা)প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৪৭৫ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে অস্ত্রের মুখে হাত-মুখ বেধেঁ সুতিপাড়া ইউনিয়নের বালিথা গ্রামের নজরুল ইসলামের বাড়িতে দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে।এই সময় ডাকাতরা পরিবারের লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘর থেকে প্রায় ৭ ভরি স্বর্ণ ও নগদ ৩ লাখ টাকা লুট করে নিয়ে যায় বলে জানাগেছে।

আজ বুধবার (৩০জুন) সকালে উপজেলার সুতিপাড়া ইউনিয়নের বাথুলি গ্রামে ঘটনাস্থল পরিদর্শন করে ধামরাই থানার ওসি (তদন্ত)মোঃ ওয়াহিদ পারভেজ এই তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার দিনগত রাত ২টার সময় থেকে ভোর ৫টা পর্যন্ত বাড়িতে লুটতরাজ চালায় ডাকাতরা। এই বিষয়ে ভুক্তভোগী মোঃ নজরুল ইসলাম বলেন, পরিবারের লোকজন যখন গভীর ঘুমে তখন ডাকাত দল রাত ২টার দিকে ৭-৮জনের একটি ডাকাত দল আমার বাড়ীর বাউন্ডারি টপকে বাড়িতে প্রবেশ করে।

এর পর তারা কলাপসিবল গেটের তালা কেটে প্রথম আমার মায়ের কক্ষের দরজা খোলে ভিতরে প্রবেশ করে।এরপর ছোটভাই সহ অন্যান্যদের অস্ত্রের মুখে হাত ও মুখ বেধেঁ লুটতরাজ চালায়। আলমারি ভেঙে প্রায় সাত ভরি স্বর্ণ ও তিন লাখ টাকা লুট করে পালিয়ে যায় ডাকাতদল। এই বিষয়ে ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) মোঃ ওয়াহিদ পারভেজ বলেন,আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এখনো লিখিত কোন অভিযোগ পাইনি।এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD