1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন

নিখোঁজের ৯ দিন পর অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ২৬০ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে নিখোঁজের ৯দিন পর আরিফ হোসেন(৩২) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। নিহতের আরিফ হোসেনের  শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানাগেছে।

আজ শনিবার( ৩ জুলাই) বিকাল ৬ঘটিকার সময় পৌরসভার ৮নং ওয়ার্ডের মুন্নু কার্টন ফ্যাক্টরীর সাথে বিল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত আরিফ হোসেন বাড়ী ধামরাই পৌরসভার ৯ নং ওয়ার্ডের ছয়বাড়িয়া এলাকার আব্দুল কাদেরের ছেলে। স্থানীয় সুত্রে জানাযায়,আরিফ মাটির ট্রাক চালাতো। সে গত মাসের ২৫ জুন শুক্রবার থেকে নিখোঁজ হয়েছে। পরে আরিফের বাবা অনেক খোজাখুজির পরও তার কোন সন্ধান না পেয়ে অবশেষে ধামরাই থানায় একটি জিডি করেন।

এই বিষয়ে আরিফের বাবা আব্দুল কাদের বলেন,গত শুক্রবার বাড়ীগাঁও এলাকার মোঃ মানিক নামে এক যুবক আরিফকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়।এর পর থেকে আমার ছেলে আরিফকে আর খোজেঁ পাওয়া যায়নি।পরে আমি ধামরাই থানায় নিখোঁজের একটি জিডি করেছি। মানিক নিজেও নেশার সাথে জড়িত।সে নেশা জাতীয় দ্রব্য খায় এবং বিক্রি করে থাকে। এ বিষয়ে পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আবু সাইদ বলেন, আরিফ দির্ঘদিন ধরে নেশার সাথে জড়িত ছিল। আমি অনেক চেষ্টা করেছি এলাকা থেকে নেশা দূর করার জন্য। কিন্তু যারা নেশার সাথে জড়িত তারা তাদের পরিবারের কথাও রাখে না। এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আতিকুর রহমান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কাউকে আটক করা হয়নি । তবে এটি হত্যা না আত্মহত্যা এখনো তা সনাক্ত করা যায়নি । ময়না তদন্তর রির্পোট পেলে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD