1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন

বৃদ্ধকে হত্যার অভিযোগে আটক ১

ধামরাই(ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ২৪৩ বার পঠিত

রাজধানীর আশুলিয়ায় বালিশ চাপায় চাঞ্চল্যকর বৃদ্ধা হত্যাকান্ডের মূলহোতা রুবেল (২৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল। শনিবার (০৩ জুলাই) বিকেলে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মোর্শেদুল হাসান।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে ঢাকার হাজারীবাগের বউবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রুবেলের বাড়ী মাদারীপুর জেলায় বলে জানায় যায়। র‌্যাব জানায়, গত ০১ জুলাই আশুলিয়ার ভাদাইল এলাকায় টাকা লেনদেন সংক্রান্তপূর্ব শত্রুতার জের ধরে জয়নাল আবেদীন (৬০) নামের এক বৃদ্ধাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে রুবেল (২৫)। পরে সে এলাকা ছেড়ে পালিয়ে যায়। ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১ তাৎক্ষনিকভাবে হত্যাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে দ্রুততার সাথে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। সেই ধারাবাহিকতায় ০৩ জুলাই সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকার হাজারীবাগের বউবাজার এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত মূলহোতা রুবেল (২৫) কে গ্রেফতার করা হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে আসামী জানায়, সে রাজমিস্ত্রির কাজ করে। পাশাপাশি সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। ঘটনার দিন দুপুরে জয়নাল আবেদীন রুবেলের রুমে পাওনা টাকা চাইতে আসে।

সেই পাওনা টাকাকে কেন্দ্র করে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রুবেল জয়নালকে বিছানায় ফেলে বালিশ চাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে এবং লাশটি খাটের নিচে রেখে রুম তালাবদ্ধ করে পালিয়ে যায়। এ ব্যাপারে র‌্যাব-১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মোর্শেদুল হাসান জানান, টাকা লেনদেন সংক্রান্তপূর্ব শত্রুতার জেরে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামী হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্বক্রম পক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD