1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন

প্রাইভেট হাসপাতালের কার্যক্রম বন্ধ করে দিয়েছে প্রশাসন।

,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৭৪ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে লাইসেন্স বিহীন অবৈধ দুটি প্রাইভেট হাসপাতাল আমেনা ক্লিনিক এবং ডিজিটাল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের প্রয়োজনীয় কাগজপত্র ও অনিয়ন্ত্রিত গর্ভপাত করার অভিযোগে দুটি প্রাইভেট হাসপাতালের   কার্যক্রম বন্ধ করে দিয়েছে প্রশাসন।

রবিবার(০৪জুলাই)বিকাল ৫টার সময় ধামরাই ও কালামপুর এলাকার দুটি হাসপাতালের কার্যক্রম বন্ধ করার নির্দেশ দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা। এসময় ধামরাইয়ের ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের পাশে আমেনা ক্লিনিক ও কালামপুরে কালামপুর আমাতন নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে পরবর্তী নির্দেশনা দেয়া না পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়।এসব হাসপালে চিকিৎসা নিতে আসা রোগীদের সচেতন করে সরকারি হাসপাতালে চিকিৎসা নেয়ার পরামর্শ দেয়া হয়।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা বলেন, আমাদের কাছে অভিযোগ ছিলো এই দুটি হাসপাতালের প্রয়োজনীয় কাগজপত্র নেই।এরা অনিয়ন্ত্রিত গর্ভপাত করায় এসব অভিযোগের ভিত্তিতে হাসপাতাল গুলোতে গিয়ে অভিযোগের বিষয়ে সত্যতা পাওয়া যায়। পরে এ দুটি হাসপাতাল কেই পরবর্তী নির্দেশনা দেয়া না পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আহমেদুল হক তিতাস,ধামরাই থানার উপ-পরিদর্শক(এসআই)মোঃ আনোয়ার হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD