1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকা রেঞ্জের সেরা পুলিশ সুপার নির্বাচিত হলেন গোলাম আজাদ খান ধামরাইয়ে সূতিপাড়া ইউপি নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থীসহ ৯জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল আ’লীগ নেতাকে ঝাড়ু দিয়ে পেটালেন পৌর কাউন্সিলর মহিলা ইউপি সদস্য কতৃক সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে নির্মানাধীন ভবন থেকে মুক্তিযুদ্ধে ব্যবহৃত ২৭ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার চলতি ঈদে মোট চারটি সিনেমা রিলিজ হয়েছে স্ত্রীসহ দুই কন্যাকে জবাই করে হত্যা করলো ঋণের চাপে মানসিক বিকারগ্রস্থ স্বামী নিউরন নার্সিং ছাত্রছাত্রীদের বিদায় সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে জিংক ধানের কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন রেজাউল করিম রাজা

ফেসবুকে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২৪৩ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডি থেকে যুবলগী নেতা মুরাদ হোসেন ফেরাজী বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) একটি কুচক্রী মহল মিথ্যা অপপ্রচারের চালানোর প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

গত মঙ্গলবার (০৬ জুলাই) বিকাল ৫টার সময় ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের নান্নার বাজারে মানববন্ধন আনুষ্ঠিত হয়। এই ঘটনায় ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরী(জিডি-নং১৮৪) করেছেন যুবলীগ নেতা মোঃ মুরাদ হোসেন ফেরাজী। জিডির সুত্রে জানাযায়, উপজেলার নান্নার ইউনিয়নের নান্নার গ্রামের বাসিন্দা ও নান্নার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক, মুরাদ হোসেন ফেরাজীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে)”নিরাপদ দেশ চাই” নামে একটি আইডি থেকে একটি কুচক্রী মহল বিভিন্ন অশালিন পোস্ট করে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

এতে করে সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করার লক্ষে অপচেষ্টা চালানো হয়েছে। এই ব্যাপারে যুবলীগ নেতা মুরাদ হোসেন ফেরাজী বলেন,যারা আমার বিরুদ্ধে এমন অপপ্রচার চালিয়েছে তাদেরকে আমি ধিক্কার জানায়।আমি নান্নার ইউনিয়ন বাসির দোয়ায় নান্নার ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলাম। এরপর বর্তমানে নান্নার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হিসাবে আছি। নান্নার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি এবং নান্নার কেন্দ্রীয় ঈদগাহ ও কবরস্থান কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক। এছাড়া নান্নার যুবক্রীড়া সংঘের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছি।

এই গুলি দেখে মানুষের হিংসা হয়। সেই কারণে আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহল ফেক আইডি খোলে বিভিন্ন অপপ্রচার চালিয়ে আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। তবে কথায় আছে রাখে আল্লাহ মারে কে। তাদের অপপ্রচার সম্পুর্ণ মিথ্যা ও বানুয়াট। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল তাই আইনীভাবে এর ব্যবস্থা নেওয়া হবে। সেই কারণে এলাকাবাসি আমার জন্য মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছে। এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক(এস আই) মোঃ আনোয়ার হোসেন বলেন, সামাজিক যোগাযোগ (ফেসবুকে) অপপ্রচারের বিরুদ্ধে একটি জিডি করেছে শুনেছি। কিন্তু সেটা এখনো আমি হাতে পায়নি। হাতে পেলে এর বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD