1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন

ট্রাক চাপায় গার্মেন্টস কর্মীর মৃত্যু

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২৮৫ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে কাওয়াালীপাড়া-মির্জাপুর আঞ্চলিক সড়কে ট্রাকের চাপায় আলতাফ হোসেন(৪০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (৭জুলাই) দিনগত রাত ১০ টার দিকে কাওয়াালীপাড়া-মির্জাপুর আঞ্চলিক সড়কের কাঠালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় ট্রাকটিকে স্থানীয়দের সহযোগিতায় আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তবে ট্রাকের চালক পালিয়ে গেছে। নিহত আলতাফ হোসেনের বাড়ী টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার দেউলী গ্রামের আব্দুল খালেক মিয়ার ছেলে। তিনি ধামরাইয়ে রাইজিং নামের  গার্মেন্টসে চাকরি করতেন। পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানাযায়, লকডাউনের কারণে গাড়ী না থাকায় মোটরসাইকেল নিয়ে বাড়ীতে থেকে এসে অফিস শেষ করে রাতে কাওয়ালীপাড়া-বালিয়া-মির্জাপুর আঞ্চলিক সড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে বাড়ীতে যাওয়ার সময় কাঠালিয়া এলাকায় পৌছালে ইট বোঝাই একটি ট্রাক আলতাফের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।এতে আলতাফ ট্রাকের সাথে ধাক্কা লেগে সড়কের পাশে ছিটকে পড়ে যায়। পরে কাঠালিয়া এলাকার লোকজন এসে আলতাফ হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।

এই বিষয়ে কাওয়াীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা বলেন, সড়ক দুর্ঘটনায় আলতাফ হোসেন মারা যান। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় সমঝোতার মাধ্যমে আজ সকালে লাশ পরিবারের কাছে  হস্তান্তর করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD