1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫০ অপরাহ্ন

কাপড়ের দোকান থেকে ১৯ লাখ টাকার মালামাল চুরি

,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৬৮৬ বার পঠিত

ঢাকার ধামরাইয়ের বাথুলী বাসস্ট্যান্ডের একটি কাপড়ের দোকান থেকে প্রায় সাড়ে ১৯ লাখ টাকার মালামাল চুরি হয়েছে বলে জানা গেছে। এঘটনায় মালিক মোঃ দুলাল হোসেন বাদী হয়ে  ধামরাই থানায় একটি অভিযোগ করেছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের বাথুলী বাসস্ট্যান্ডের কৃষি ব্যাংকের নীচে মামুন প্লাজার “সালমান বস্ত্রালয়”নামে একটি কাপড়ের দোকানে চুরি হয়।

অভিযোগ ও ভুক্তভোগি সুত্রে জানা যায়, প্রতিদিনের মত বৃহস্পতিবার ৮ জুলাই সারা দিন দোকান করার পর রাত ৯টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায় সালমান বস্ত্রালয়ের দোকানের মালিক মোঃ দুলাল হোসেন।

আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে দোকানে এসে দুলাল দেখতে পান মার্কেটের কেঁচি গেইট ও সাঁটার ভাঙ্গা।পরে দুলাল ভিতরে গিয়ে দেখেন তার দোকানের শাড়ী কাপড়,থ্রিপিছ,লুঙ্গিসহ আরো বিভিন্ন কাপড় যার আনুমানিক মূল্য ১৯,০০,০০০(উনিশ লক্ষ)টাকার মালামালসহ দোকানের সিসিটিভি ক্যামেরা,হাটডিক্স,রাউটার,মনিটর যার আনুমানিক মূল্য ২৪,০০০ টাকা এবং নগদ ১৫,০০০ টাকাসহ সর্বমােট ১৯,৩৯,০০০(উনিশ লক্ষ উনচল্লিশ হাজার)টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। দোকান মালিক মোঃ দুলাল হোসেন জানান,প্রতিদিনের ন্যায় ওই দিনও সকালে দোকান খুলতে গিয়ে দেখি মার্কেটের মেইন গেঁটের তালা ভাঙ্গা।আমি চমকে উঠি তখন।তারা তারি করে আমার দোকানে যাই। গিয়ে দেখি যে আমার দোকানের তালা ভাঙ্গা এবং দোকানের সব মালামাল নিয়ে গেছে পরে শুক্রবার আমি ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছি। এবিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই)জসিম উদ্দিন খান জানান, খবর পেয়ে আমি ঘটনা স্থলে গিয়েছিলাম।তাদের দোকানের মালামালের তৃতীয় অংশ চুরি হইয়র গেছে।পরে দোকান মালিক দুলাল থানায় গিয়ে একটি অভিযোগ দিয়েছি। সেই অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD