1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন

ধামরাইয়ে নতুন ইউএনও যোগদান

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ২৮০ বার পঠিত

ঢাকার ধামরাই উপজেলায় নতুন উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন ৩৩ তম বিসিএস(প্রশাসন) ব্যাচের কর্মকর্তা জনাব হোসাইন মোহাম্মদ হাই জকী।

আজ শ্রক্রবার (৯জুলাই) সকাল ১০টার সময় ধামরাই উপজেলার নিজ দপ্তরে যোগদানের পর দায়িত্ব বোঝে নেন ইউএনও হোসাইন মোহাম্মদ হাই জকী। এই সময় বিদায়ী নির্বাহী কর্মকর্তা মোঃ সামিউল হকের স্থলাভিষিক্ত হলেন। ইতোপূর্বে জনাব হোসাইন মোহাম্মদ হাই জকী,বিভাগীয় কমিশনারের কার্যালয়, ঢাকায় সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

হোসাইন মোহাম্মদ হাই জকী ২০১৪ সালের ৭ আগস্ট বাংলাদেশ সিভিল সার্ভিসে যোগদান করেন। মাঠ পর্যায়ে তিনি সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে জেলা প্রশাসকের কার্যালয় মৌলভীবাজার ও সিলেট এবং সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় কাজ করেন।

এছাড়া তিনি বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির রেক্টরের একান্ত সচিব হিসেবেও দায়িত্ব পালন করেন। জনাব হোসাইন মোহাম্মদ হাই জকী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের ৩৩ তম ব্যাচের ছাত্র ছিলেন।পরবর্তীতে তিনি অস্ট্রেলিয়া সরকারের বৃত্তি নিয়ে কুইন্সল্যান্ড বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি ও পাবলিক পলিসি বিষয়ে ডিস্টিংশনসহ মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলায়। হোসাইন মোহাম্মদ হাই জকী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর গৃহীত উন্নয়ন মুলক কর্মকান্ড সফলভাবে সম্পন্ন করবো। একটি ডিজিটাল উপজেলা হিসাবে ধামরাইকে গড়ে তুলবো। আশা করি সকল রাজনৈতিক নেতা ও সাংবাদিকসহ সকলকে সহযোগিতা করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD