1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৮ পূর্বাহ্ন

ধামরাইয়ে কেবিসি এগ্রো কারখানায় থেকে ট্রাক চালকের লাশ উদ্ধার

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২৫৫ বার পঠিত

ধামরাইয়ে কেবিসি এগ্রো কারখানায় আবদুল মজিদ(২৫)নামের এক ট্রাক চালকের লাশ উদ্ধার করেছে কারখানার কর্তিপক্ষ।পরে লাশটি গোপনে কাউকে না জানিয়ে জীবিত আছে ভেবে আশুলিয়া থানাধীন গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন।

আজ শনিবার(১০জুলাই)সকালে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ধামরাইয়ের বাথুলী এলাকার কেবিসি এগ্রো কারখানার ভিতরে এ ঘটনা ঘটে। নিহত আবদুল মজিদের বাড়ি বগুড়া জেলার শেরপুর থানার শেরপুর এলাকায়। তিনি ঢাকা মেট্রো-ট- ১৬-১৩৯৬ নাম্বারের একটি ট্রাক গাড়ির চালক ছিলেন। জানা যায়,শুক্রবার দিনগত রাতে কেবিসি এগ্রো কারখানার ভিতরে গিয়ে ট্রাকের মালামাল নামানোর সময় ত্রিপলটি সরাতে ট্রাকের উপরে উঠে আবদুল মজিদ।সেখান থেকেই পা পিছলে নিচে পরে গিয়ে মৃত্যু হয় বলে দাবি করেন কারখানার কৃর্তিৃপক্ষ।

ঘটনার পরই তাকে গণস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে কাউকে না জানিয়ে গোপনে নিহতের গ্রামের বাড়ি বগুড়ায় পাঠিয়ে দেওয়া হয়েছে  আব্দুল মজিদের মরদেহ। ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন)নির্মল কুমার দাস জানান,আজ সকালে দিকে ট্রাকে মালামাল নামানোর জন্য ত্রিপল খুলতে ট্রাকে উপরে উঠে আবদুল মজিদ।তখন পা পিছলে নিচে পরে গিয়ে আহত হয়।পরে গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। কিন্তু হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়। আমরা গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে গিয়ে জানতে পারি নিহতের মরদেহ তার গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD