1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:২২ পূর্বাহ্ন

“হৃদয়ে রঙিন ফাউন্ডেশনের” নতুন কেন্দ্রীয় কমিটি গঠন

এম এ সালাম রুবেল ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৯২ বার পঠিত

আলোকিত সমাজ গঠন ও অসহায় মানুষদের পাশে থাকার প্রত্যয় লক্ষে এই স্লোগানকে সামনে রেখে কাজ করে যাচ্ছে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এক ঝাক মেধাবী তরুণ তরুণীরা। দির্ঘ্য এক বছর পথ চলার পড়ে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে “ হৃদয়ে রঙিন ফাউন্ডেশন ” এর উপদেষ্টাদের সিদ্ধান্ত অনুযায়ী এবং সংগঠনের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে ২ বছরের জন্য কার্যনির্বাহী ২১ সদস্যর নতুন কমিটি ঘোষণা করা হয়।

গত ১০ই জুলাই সকাল ৭.০০ টায় (অনলাইনে) ২ বছর মেয়াদকালে এই কমিটি গঠন করা হয় । সভাপতি: মোঃ হানিফ বিন রফিক সিনিয়র সহ সভাপতি: মোঃ নাহিদ হাসান ইমন সহ সভাপতি: মোছাঃ নাদিয়া সরকার নদী সাধারণ সম্পাদক: মোঃ এস এম ইসফার যুগ্ন সাধারণ সম্পাদক: মোঃ আল রাইয়ান আবির যুগ্ন সাধারণ সম্পাদক:মোহাম্মদ আলী আরিফ সাংগঠনিক সম্পাদক:সোহানি ইসলাম সমাপ্তি উপ সাংগঠনিক সম্পাদক:ওয়াজিহ তাওসিফ চৌধুরি যুগ্ন সাংগঠনিক সম্পাদক:তাওফিক এলাহি হিরক দপ্তর সম্পাদক : মোঃ তানভীর ইসলাম উপ দপ্তর সম্পাদক: মোঃ আসাদুজ্জামান খান উপ দপ্তর সম্পাদক :মোঃ আসাদুজ্জামান খান প্রচার ও প্রকাশনা সম্পাদক:মুস্তাফিজুর রাহ্মান হিমেল উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক :ওয়াসিহ আল মাহি অর্থ সম্পাদক : মোহাম্মদ আব্দুল্লাহ আজাদ শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক:জিনিয়া ফাত্তা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক :কারিজ রহমান আইন বিষয়ক সম্পাদক : মোঃ আহসান হাবীব মানবাধিকার সম্পাদক : এম এ সালাম রুবেল ধর্ম বিষয়ক সম্পাদক: হাফেজ মোঃ হয়রত আলী উপ ধর্ম বিষয়ক সম্পাদক:মাফিউজ্জামান মৃদুল পরিকল্পনা বিষয়ক সম্পাদক :ফাহিম মুনতাসির ওমি উপ পরিকল্পনা বিষয়ক সম্পাদকঃ সোহানুর রাহমান সোহান সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদকঃ মির সাবিত যুব উন্নয়ন ও ক্রিয়া বিষয়ক সম্পাদক: মো: রবিউল ইাসলাম জয় উপ যুব উন্নয়ন ও ক্রিয়া বিষয়ক সম্পাদক : মোঃ মেহেদী হাসান সমন্বয়ক: মির সাবিত কার্যনির্বাহী সদস্য ১. মোঃ আব্দুল্লাহ আল মামুন ২.নাইমুল ইসলাম নয়ন ৩.মোঃ ইসমাঈল হোসেন ৫. জয়ন্ত সেন তপু ৬.মোঃ নাইমুল ইসলাম ৭.ওয়াসিফ ফয়সাল জিহাদ “হৃদয়ে রঙিন ফাউন্ডেশন” সেচ্ছাসেবী সংগঠনের নতুন কমিটির সদস্যরা বলেন, সমাজের দরিদ্র, নিপীড়িত, অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াইতে আমরা নিরলস পরিশ্রম করে যাব।

এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে। এই ফাউন্ডেশনের নবনির্বাচিত সভাপতি মোঃ হানিফ বিন রফিক বলেন মহান আল্লাহ তায়ালা যদি আমাদেরকে সুস্থ রাখে তাহলে ‌ইনশাআল্লাহ আমরা আমাদের জেলায় আগামী ১৫ জুলাই একটি বড় ধরনের ইভেন্ট করব।এই প্রজেক্টে আমরা প্রায় ৪০০ পরিবারকে ত্রান বিতরণ করব ইনশাআল্লাহ। দেশের সকল মানুষের কাছে সাহায্য ও সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD