1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন

গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক

ধামরাই প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ২৮৪ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে ৫৩.৯৭ কেজি গাঁজাসহ ২মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৪।এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ও মাদক বিক্রির নগদ ১৪৫৭ টাকা এবং দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।
শনিবার(১৭ জুলাই) দুপুরের দিকে ধামরাই উপজেলার পৌর শহরের ঢুলিভিটা বাস  স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন,মোঃ জুয়েল রানা(২৪)ও মোঃ হৃদয় (২২)। এদের দুজনের বাড়ি বি বাড়িয়া জেলায়।
র‌্যাব সুত্রে জানায়, ধামরাইয়ের পৌর-শহরের ঢুলিভিটা বাস স্ট্যান্ড এলাকায় ধামরাই মডেল কলেজের সামনে ঢাকা-আরিচা মহাসড়কের উপর যানবাহনে চেকপোস্ট পরিচালনা করার সময় ঢাকা-আৰিচা মহাসড়ক হয়ে মানিকগঞ্জ মুখি একটি নীল রঙ্গের সিংগেল কেবিন পিকআপ আসাতে দেখে থামার জন্য সংকেত দেয়া হয়।পরে জিজ্ঞাসাবাদে তাদের আচরণে সন্দেহ হলে পিকআপে তল্লাশি করে ৫৩ কেজি ৯৭ গ্রাম গাঁজা পাওয়া যায়।এর পর ওই পিকআপ দুটি মোবাইল ও নগত ১৪৫৭ টাকাসহ তাদের আটক করা হয়।
এই বিষয়ে র‌্যাব-৪সি.পি.সি-২এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করেছে যে,বেশ কিছুদিন যাবত ধরে পরস্পর যোগসাজসে সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য ক্রয় করত।পরে তা পিকআপের ভিতর ভরে অভিনব কায়দায় রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার পাইকারি ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিলো।আটককৃতদের বিরুদ্ধে ধামরাই থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD