1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকা রেঞ্জের সেরা পুলিশ সুপার নির্বাচিত হলেন গোলাম আজাদ খান ধামরাইয়ে সূতিপাড়া ইউপি নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থীসহ ৯জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল আ’লীগ নেতাকে ঝাড়ু দিয়ে পেটালেন পৌর কাউন্সিলর মহিলা ইউপি সদস্য কতৃক সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে নির্মানাধীন ভবন থেকে মুক্তিযুদ্ধে ব্যবহৃত ২৭ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার চলতি ঈদে মোট চারটি সিনেমা রিলিজ হয়েছে স্ত্রীসহ দুই কন্যাকে জবাই করে হত্যা করলো ঋণের চাপে মানসিক বিকারগ্রস্থ স্বামী নিউরন নার্সিং ছাত্রছাত্রীদের বিদায় সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে জিংক ধানের কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন রেজাউল করিম রাজা

খেলা দিবস পালনের সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৪৬ বার পঠিত
এ বছরের রাজ্য বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে জিতেছেন মমতা। আর এবারের এই নির্বাচনের প্রধান স্লোগান ছিল ‘খেলা হবে’। সেই স্লোগান নিয়ে এবার নির্বাচনী বৈতরণী পার হওয়ার পর ওই স্লোগান ঘিরে আগামী ১৬ আগস্ট রাজ্যজুড়ে খেলা দিবস পালনের সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল।মমতা বলেন, ‘একুশের রাজ্য বিধানসভা নির্বাচনে প্রথম খেলা হয়েছিল।
সেই খেলায় আমরা জিতেছি। এই রাজ্যপাট থেকে বিজেপিকে হটিয়েছি। এবার ২০২৪ সালের লোকসভা নির্বাচন ঘিরে দেশজুড়ে আবার খেলা হবে। সেই খেলা হবে দিল্লির শাসনক্ষমতা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হটানোর খেলা। দেশ থেকে বিজেপি হটানোর খেলা।’ মমতা বলেন, ‘যত দিন পর্যন্ত না মোদিকে দেশ থেকে হটানো যায়, তত দিন পর্যন্ত এই খেলা চলবে দেশজুড়ে। এবার আবার খেলা হবে। একুশের খেলায় আমরা এই রাজ্যে পরাজিত করেছি বিজেপিকে। আর চব্বিশের খেলায় এ দেশ থেকে হটিয়ে দেব আমরা মোদিকে। সেই খেলার জন্য প্রস্তুতি নিন। শুরু করুন খেলা। তাই ১৬ আগস্ট রাজ্যজুড়ে পালিত হবে খেলা দিবস।’পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, আগামী ১৬ আগস্ট রাজ্যের বিভিন্ন ক্লাবকে ফুটবল দেওয়া হবে। বিজেপিকে ‘হাই ভোল্টেজ ভাইরাস পার্টি’ হিসেবে উল্লেখ করে তিনি বলেন, ওদের গুলি আর গালির রাজনীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার সময় এসেছে।
এদিকে বিজেপির পশ্চিমবঙ্গের রাজ্যসভার সদস্য স্বপন দাশগুপ্ত বলেছেন, এই ১৬ আগস্ট ইতিহাসের এক ঐতিহাসিক দিন। ১৯৪৬ সালের এই ১৬ আগস্ট অবিভক্ত ভারতে শুরু হয়েছিল সাম্প্রদায়িক হত্যাযোগ্য। যাকে ইতিহাসের পাতায় লেখা হয়েছে ‘দ্য গ্রেট কলকাতা কিলিংস ডে’ হিসেবে। আবার ১৯৮০ সালের এই দিনেই কলকাতার ইডেনে মোহনবাগান-ইস্টবেঙ্গল ক্লাবের ডার্বি ঘিরে উত্তেজনার বলি হয়েছিলেন ১৬ জন ফুটবলপ্রেমি ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD