1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

ধামরাইয়ে টাকা না দেওয়ায় বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর নির্যাতন

ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১০৭ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে রাতের আধাঁরে বাড়ি থেকে তুলে নিয়ে নূরে আলম(৩৫)নামে এক রাজমিস্ত্রিকে রাতভর নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।এঘটনায় ভুক্তভোগী বাবা মানিক মিয়া ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আজ রোববার(০১আগষ্ট)সকালে অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই)আশরাফুল ইসলাম।এর আগে গত ২৪ জুলাই উপজেলার সোমভাগ ইউনিয়নের কংশপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন,উপজেলার সোমভাগ ইউনিয়নের কংশপট্টি গ্রামের মৃত. সফর আলী দুই ছেলে মো: মঞ্জ (৩৮) ও মনির হোসেন(৪২) এবং মনির হোসেন দুই ছেলে আবু বক্কর (১৯) ও আ: গাফ্ফার (১৮)।ভুক্তভোগী নূরে আলম ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের কংশপট্রি গ্রামের মোঃ মানিক মিয়ার ছেলে। লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৪ তারিখ রাত ১০টার দিকে টাকা পয়সা লেনদেনের কথা বলে মঞ্জু ও মনির নুর আলমকে ডেকে নিয়ে একটি ঘরের ভিতরে আটকিয়ে রেখে রাতভর মারধর করেন।

খবর পেয়ে নুর আলমের পরিবারসহ গ্রামের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতলে ভর্তি করেন। এই ঘটনায় ধামরাই থানায় অভিযোগ দিলে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই বিষয়ে নুরআলমের বাবা মানিক মিয়া বলেন, আমার ছেলের কাছে টাকা পাবে আমাকে জানালে আমি একটা ব্যবস্থা করে দিতাম।কিন্তু মঞ্জু ও মনির আমাকে না জানিয়ে আমার ছেলেকে ধরে নিয়ে ঘরের ভিতরে আটকিয়ে রেখে রাতভর মারধর করেছে।আমি আইনের কাছে এর সঠিক বিচার চাই। এই বিষয়ে সোমভাগ ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য নাছির উদ্দীন বলেন,নূরে আলমের কাছে ২ লাখ টাকা পাইতো মঞ্জু।কিন্তু এই টাকা না দিয়ে কয়েকমাস ধরে পালিয়ে বেড়াচ্ছিলো সে।

গত২৪ তারিখ রাতে সে শ্বশুর বাড়ি আসছে এমন খবর পেয়ে মঞ্জু তাকে ধরে নিয়ে নিজের বাড়ি নিয়ে আসে।পরে রাতে তাকে তুলে নেয়ার বিষয়টি নূরের বাবা আমাকে জানায়।এর পর নুর আলমের স্ত্রীকে সাথে নিয়ে মঞ্জুর বাড়িতে গিয়ে নুরআলমকে তার স্ত্রীর জিম্মায় ছাড়িয়ে নিয়ে আসি।পরেরদিন শুনতে পারি রাতভর নূরকে তারা মারধর করেছে। এই বিষয়ে মঞ্জু ও মনির বলেন, আমরা নুর আলমের কাছে টাকা পাই।সে টাকা সে আজ দিবে কাল দিবে বলে মাসের পর মাস ঘোড়িয়ে টাকা দেয় না। পরে আমরা তাকে বাড়ী থেকে ডেকে এনে টাকা চেয়েছি। নুর আলমকে কোন মারধর করা হয় নাই। এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বলেন,দুই পক্ষের মধ্যে টাকা পয়সা সংক্রান্ত বিষয়ে বিরোধ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়ে আজ সকালে তদন্তে যাই। তদন্তে করে ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD