1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:০০ পূর্বাহ্ন

অসুস্থ সাংবাদিক মোঃ রেজাউল করিম কে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে পাশে গিয়ে দাঁড়ালেন ধামরাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান

মোঃ আব্দুর রউফ ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৮৪ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে অসুস্থ সাংবাদিক মোঃ রেজাউল করিম এর জীবন মরণের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে পাশে গিয়ে দাঁড়ালেন ধামরাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান। ধামরাই প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সদস্য ও দৈনিক গণকন্ঠ পত্রিকার প্রতিনিধি মোঃ রেজাউল করিম দীর্ঘ দিন গুরুতর অসুস্থ বিছানায় শুয়ে থাকতেন । এছাড়া তিনি কথা ও চলাফেরা করতে পারতেন না।

এমন সংবাদের ভিত্তিত্বে ধামরাই থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান সহায়তার হাত বাড়িয়ে সাংবাদিক রেজাউলের জন্য একটি হুইল চেয়ার নিয়ে পাশে গিয়ে দাঁড়িয়েছেন। এসময় ধামরাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান ও ওসি তদন্ত মোহাম্মদ ওয়াহিদ পারভেজ সহ ধামরাই প্রেসক্লাবের সভাপতি আবু হাসান ও সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান স্বপন এবং সিনিয়র সাংবাদি মোঃ মিজানুর রহমান উপস্থিত ছিলেন। পরবর্তী চিকিৎসার জন্য পাশে থাকবেন বলেও আশ্বস্ত করেন ওসি আতিকুর রহমান । সেইসাথে দেশের বৃত্তবান ব্যক্তিদেরও অসুস্থ সাংবাদিকের পাশে দাঁড়ানোর আহবান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD