1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন

হিরোইনসহ মাদক সম্রাট  র‍্যাবের হাতে আটক

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৩৭৬ বার পঠিত

ঢাকার ধামরাই থানাধীন গাংগুটিয়া ইউনিয়নের বাববাড়িয়া গ্রাম এলাকা থেকে ১০ গ্রাম হিরোইনসহ মাদক স্ম্রাট মোঃ জুলহাস ওরফে জুলু(৫০)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন মানিকগঞ্জ র‌্যাব ৪। আজ রবিবার(৮আগষ্ট)দুপুর ১টার সময় বারবাড়িয়া গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মাদক স্ম্রাট জুলহাস ওরফে জুলুকে আটক করা হয়। মানিকগঞ্জ র‌্যাব ৪ এর সিপিসি-৩ কোম্পানী কমান্ডার মোঃ আরিফ হোসেন তথ্য নিশ্চিত করছেন।

আটককৃত জুলহাস ওরফে জুলুর বাড়ী মানিকগ্ঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গি গ্রামের মোঃ লুৎফর রহমানের ছেলে। র‌্যাব ৪ এর সিপিসি-৩ কোম্পানী কমান্ডার মোঃ আরিফ হোসেন বলেন,আজ রবিবার নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জানা যায়,জুলহাস ওরফে জুলু একজন মাদক ব্যবসায়ী।সেই সংবাদের ভিত্তিতে আজ দুপুর ১ টার সময় বারবাড়িয়া গ্রাম এলাকায় অভিযান চালিয়ে জুলহাস ওরফে জুলুকে নামে এক মাদক ব্যাবসায়ীকে ১০ গ্রাম হিরোইনসহ আটক করা হয়।

এই সময় তার সাথে থাকা মাদক বিক্রির ২৪হাজার ৮০০টাকা ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। এই বিষয়ে র‌্যাব-৪ এর সিপিসি-৩ কোম্পানী কমান্ডার মোঃ আরিফ হোসেন বলেন. জিজ্ঞাসাবাদে জানতে পারি জুলহাস ওরফে জুলু দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে বারবাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে ১০ গ্রাম হিরোইনসহ জুলহাস ওরফে জুলুকে আটক করি। মাদক ব্যবসায়ী জুলহাসের বিরুদ্ধে ধামরাই থানায় মাদকদ্রব্য নিয়তন্ত্র আইনে মামলা দায়ে করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD