1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:৪৯ অপরাহ্ন

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সহ-সভাপতি ফারুক আহমেদ পিনুর মৃত্যুবার্ষিকী পালিত

মোঃ জহুরুল ইসলাম কুষ্টিয়া প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ২২৩ বার পঠিত

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সহ-সভাপতি ও এনটিভির স্টাফ করেসপনডেন্ট প্রয়াত সাংবাদিক ফারুক আহমেদ পিনুর ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র উদ্যোগে গত ৮ আগষ্ট বাদ আছর কেপিসির সাংবাদিক পিনু-খোকন মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ও কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব।

বক্তব্য রাখেন বিএফইউজের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মাহমুদ হাসান, ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি জাহাঙ্গীর খাঁন, সাধারণ সম্পাদক সালমান শাহারিয়ার রাজু, সাংগঠনিক সম্পাদক চাঁদ আলী ও রাকিবুল হাসান, সাংস্কৃতিক সম্পাদক এস.এম সুমন, কেপিসির সদস্য আব্দুল মান্নান, এসএম ওলিদুজ্জামান শুভ, আখতারুন্নবী মনা, জান্নাতুল ফেরদৌস, ফজলুল করিম টুটুল, আসিফ মাহমুদ রাফি, রুবেল রানা, সুমন মাহমুদ, আব্দুল্লাহ আল হাসান, নাজমূল ইসলাম প্রমুখ। দোয়া পরিচালনা করেন ধর্মীয় সম্পাদক ও কেপিসির সদস্য মাওলানা হাফেজ মোঃ সাঈফ উদ্দিন আল আজাদ।

বক্তারা বলেন, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সহ-সভাপতি ফারুক আহমেদ পিনু ২০১৭ সালের আজকের এই দিনে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। সাংবাদিক পিনু ও খোকনের স্মৃতি ধরে রাখার জন্য আজীবন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির মিলনায়তনের নাম করন করা হয়েছে পিনু-খোকন স্মৃতি মিলনায়তন। তাদের আদর্শ ও সাংবাদিকতার দর্শন নতুন সাংবাদিকদের উজ্জীবিত করবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD