1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ২১ মে ২০২২, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
চাচা ভাতিজার দ্বন্দে প্রাণ হারালেন একই গ্রামের ফরহাদ হোসেন একশ বছর বয়সী বৃদ্ধার রহস্যজনক লাশ উদ্ধার পুকুর থেকে স্কুল ছাত্রের ভাসমান লাশ উদ্ধার ধামরাইয়ে ইজিবাইক-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত-১,আহত ৩ ৯ নং সুতিপাড়া ইউপি নির্বাচনে আলোচনার শীর্ষে স্বতন্ত্র প্রার্থী মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা মানিকগঞ্জ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নয়া কমিটি ঢাকা রেঞ্জের সেরা পুলিশ সুপার নির্বাচিত হলেন গোলাম আজাদ খান ধামরাইয়ে সূতিপাড়া ইউপি নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থীসহ ৯জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল আ’লীগ নেতাকে ঝাড়ু দিয়ে পেটালেন পৌর কাউন্সিলর মহিলা ইউপি সদস্য কতৃক সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ধামরাইয়ে সেই বহিস্কৃত নেতার নামে চাঁদাবাজির মামলা

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৪০৩ বার পঠিত
 ঢাকার ধামরাইয়ে বালিয়া ইউনিয়নের বহিকৃত আওয়ামী লীগের নেতাসহ ৫জনের নামে চাঁদাবাজির অভিযোগে ধামরাই থানা একটি মামলা দায়ের করা হয়েছে। গত শনিবার(২১আগস্ট) ভুক্তভোগী আবুল হোসেন বাদী হয়ে ধামরাই থানায় মামলাটি দায়ের করেন।আবুল হোসেন ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের সুত্রাপুর গ্রামের মৃত শামসুল হকের ছেলে। মামলার আসামীরা হলেন, বালিয়া ইউনিয়ন আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গনি সুমন, সুত্রাপুর গ্রামের মকুল ও আরজু এবং দুনিগ্রামের মোঃ আওয়াল ও ইসরাফিল, মামলার সুত্রে জানাযায়.বাদী আবুল হোসেন সাটুরিয়া বাজারে ব্যবসা করেন।
     
গত মাসের ২৪ তারিখে বেলা ২ টার সময় দুনিগ্রাামের মৃত ফজল হকের জানাযা শেষ করে বাড়ীতে আসার সময় আওয়াল নামে একজন আমাকে ফোন দিয়ে নেতা গনির আফিসে যাইতে বলে।এরপর সুত্রাপুর গ্রামের মকুল একটি মোটরসাইকেল নিয়ে আমাকে বলে চল নেতা যেতে বলছে।এই বলে আমাকে তার মোটরসাইকেলে করে নেতা গনির আফিসে নিয়ে যায়। এরপর গনি আমার কাছে ১৫ লক্ষ টাকা চাঁদা দাবি করেন। আমি টাকা দিতে অস্বীকার করলে আওয়াল ও মকুল আমাকে ধরে হাত-পা বেধেঁ সেই নেতার টর্চার সেলে নিয়ে মধ্যযুগীয় কায়দায় মারধর করে। পরে নেতা গনি এসে বলে যা তোরজন্য ১৫লক্ষ দিতে হবে না তোই ৫লক্ষ টাকা দিবি। তখন আমি কথা বলতে পারি না। শেষে আমি একটু পানি চাইলে নেতা আমাকে পানি দেয়।এরপর আমি বাড়ীতে মোবাইল ফোনে টাকার কথা জানায়। পরে আওয়াল তার মোটরসাইকেলে নিয়ে গিয়ে আমার বাড়ী থেকে ১লক্ষ টাকা নিয়ে আসে এবং বাকি ৪লক্ষ টাকা এক সপ্তাহের মধ্যে না দিলে তোকে বিভিন্ন মেয়েলি মামলা দেওয়া হবে বলে। আমি ডাক্তারের চিকিৎসা নিয়ে বাড়ী গিয়ে ঘটনার কথা বললে আমার ছোট ভাই আনোয়ার গ্রামের মাতাব্বদের কাছে বিচার দাবি করলে তাকে ও উক্ত আসামীরা চৌরাস্তায় পেয়ে মারধর করে। এই বিষয়ে ধামরাই থানার  এস আই অসীম বিশ্বাস বলেন,ধামরাই থানায় একটি চাঁদাবাজির মামলা হয়েছে সেই মামলার তদন্ত ভার  আমাকে দেওয়া হয়েছে।আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আসামীকে গ্রেফতার করার অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD