1. admin@dailysunrisebangla.com : admin :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
পল্লী উন্নয়নকে আমরা সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামরাইয়ে অবৈধ ৯টি করাত কলের বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন ১১ লাখ মানুষের শহরে লকডাউন দিয়েছে চীন দেশে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ১৪০ জনের করোনা শনাক্ত হয়েছে সেনাবাহিনীর ব্যবস্থাপনায় গবাদি পশু হাঁস- মুরগীর ফ্রি চিকিৎসা ক্যাম্প সাভারের ১১ ইউপির নয়টিতে নৌকার জয়,২টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী কাজী হায়াৎকে আবারও নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়েছে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষীকিতে আনন্দ মিছিল ধামরাইয়ে লোকালয়ে ছাগল খেতে এসে জনতার হাতে বাঘ আটক ধামরাইয়ে এমপির অর্থায়নে স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে শীত বস্ত্র বিতরণ

জয় দিয়ে সিরিজের প্রথম ম্যাচে শুভ সূচনা করলো বাংলাদেশ

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১২২ বার পঠিত

বাংলাদেশ শুভ সূচনা করলো নিউজিল্যান্ডকে ৭ উইকেটে  হারিয়ে। মাত্র ৬১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমেই দুই ওপেনার নাইম শেখ ও লিটন দাসের উইকেট হারিয়ে বিপাকে পড়ে টাইগাররা। তারপর সাকিব আল হাসান ২৫ রান করে আউট হলেও মুশফিক ও মাহমুদউল্লাহর অবিচ্ছিন্ন ২৫ রানের জুটিতে ১৫ ওভারেই সহজ জয় পায় টাইগাররা। মুশফিকুর রহিম ১৬ ও অধিনায়ক মাহমুদউল্লাহ ১৪ রানে ছিলেন অপরাজিত। এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভার থেকেই উইকেট হারাতে থাকে কিউইরা। ১ রানে প্রথম উইকেট। তারপর ৭,৮,৯ রানে হয়েছে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ উইকেটের পতন! শুরুটা হয়েছিল মেহেদি হাসানের হাতে। তারপর সাকিব আল হাসান ফিরিয়ে দেন উইল ইয়াংকে। এরপর আক্রমণে এসে নাসুম আহমেদ ফিরিয়ে দেন কলিন ডি গ্র্যান্ডহোম ও টম ব্লান্ডেলকে। যেন বোলিংয়ে আসা মানেই পাওয়া যাচ্ছে উইকেট!

এরপর পঞ্চম উইকেট জুটিতে ইনিংস মেরামতের চেষ্টা চালিয়েছিলেন অধিনায়ক টম ল্যাথাম ও হেনরি নিকোলস। ১৮ রানে ল্যাথাম ও ১৭ রানে নিকোলস ফিরে গেলে একই ইনিংসে দ্বিতীয় ধাপে ধস নামে কিউই ইনিংসে। বোলিংয়ে নতুন বোলার আসা মানেই উইকেট- এই সূত্রকে আরও ন্যায্যতা দান করে ৩৪ রানের জুটি ভাঙেন সাইফুদ্দিন। কোল এবং হেনরি নিকোলসের উইকেট দুটি যথাক্রমে সাকিব ও সাইফুদ্দিন ভাগাভাগি করার পর আবির্ভাব ঘটে গত ইনিংসে অজিদের ঘোল খাওয়ানো মোস্তাফিজ। বোলিংয়ে এসেই শেষ তিনটি উইকেট দখল করে কিউইদের দেন সর্বনিম্ন ৬০ রানে অলআউট হবার লজ্জা। ৪ ওভারে ১০ রানে ২ উইকেটের পাশাপাশি ব্যাট হাতে ২৫ রান করে দুর্দান্ত অলরাউন্ড পারফর্মেন্সের কারণে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD