1. admin@dailysunrisebangla.com : admin :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
বজ্রপাতে ৫ম শ্রেণির শিক্ষার্থী মৃত্যু ফ্রেইন্ডস২০০০কনফিডেন্স সোসাইটির মিলাদ মাহফিল যুক্তরাজ্যে নতুন পররাষ্ট্রমন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন লিজ ট্রাস ইউপি চেয়ারম্যানের নির্যাতনের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ধামরাইয়ে নারী মাদক কারবারীসহ আটক ২ আন্তর্জাতিক বাজারের সংগে সমন্বয় করে এলপিজি’র দাম নির্ধারণ করে বিইআরসি পিএস সি ,জে এস সি আর থাকছেনা জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ’লীগ নেতার উপরে হামলা বাড়ীঘর ভাঙচুর ভেনিস চলচ্চিত্র উৎসবে সেরা ছবির পুরস্কার ‘গোল্ডেন লায়ন’ স্কুল-কলেজ খোলায় মাস্কের আড়ালে মিলনমেলার আনন্দ শিক্ষার্থীদের

২৫লক্ষ টাকার বৈদ্যুতিক তার লুট করে নিয়ে গেছে ডাকাত দল

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৮ বার পঠিত

ঢাকার ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের আঞ্চলিক সড়কে পাশে আটো গ্রীন ব্রিকস ইটভাটায় ১০জনের একটি ডাকাত দল রাত অনুমানিক ২ঘটিকার সময় আটো ইটভাটার বৈদ্যুতিক সাবস্টেশনের ক্যাবল যার মুল্য ২৫লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই বিষয়ে ধামরাই থানায় মোঃ মিলটন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন বলে তথ্যটি নিশ্চিত করেছেন আটো গ্রীন ব্রিকসের মালিক মোঃ কবির হোসেন। এই ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মোঃ ভালু,ইসরাফিল ও বিল্লালসহ তিনজনকে থানায় নিয়ে এসেছেন পুলিশ।

স্থানীয় এলাকাবাসি সুত্রে জানাযায়,গতকাল রাত ৩টার সময় ডাকাত ডাকাত বলে চিৎকার শুনে আমাদের ঘুম ভেঙে যায়।এর পর এলাকার সকল লোকজন মিলে দৌড়িয়ে ঐ ইটভাটায় গিয়ে দেখি বৈদ্যুতিক সাবস্টেশনের সকল তার ডাকাত দল সেগুলি নিয়ে পালিয়ে গেছে।পরে আজ সকালে আটো গ্রীন ব্রিকসের মালিককে ডাকাতির বিষয় জানালে মালিক দ্রত ভাটায় চলে আসে। ্এর পর ধামরাই থানায় পুলিশকে বিষয়টি অবগত করেন। এই বিষয়ে আটো গ্রীন ব্রিকসের মালিক মোঃ কবির হোসেন বলেন, বর্ষাকাল থাকায় ইটভাটায় তেমন কাজ হয় না। তারপরও ভাটাটি রক্ষাণাবেক্ষণ করার জন্য কয়েকজন পাহাড়াদার রাখা হয়েছে। কিন্তু হঠাৎ করে গতরাতে একদল ডাকাত এসে আমার আটো ভাটার বৈদ্যুতিক সাবস্টেশনের বড় বড় মটরের তার গুলি ডাকাত দল নিয়ে গেছে। যার মুল্য বর্তমান বাজার দর ২৫লক্ষ টাকা হবে। তিনি আরও বলেন আমাদের ইটভাটার এই রোডে কোন পুলিশ টহল না দেওয়ায় এমন ডাকাতি হয়েছে। এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক(এসআই)মোঃ রাসেল বলেন,ইটভাটায় ডাকাতির বিষয়ে খবর পেয়ে দ্রত ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেছি।এই ঘটনায় প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য মোঃ ভালু, ইসরাফিল ও বিল্লালসহ তিনজনকে থানায় নিয়ে এসেছি। তবে তদন্ত সাপেক্ষে এর আইন গত ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD