1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:২০ অপরাহ্ন
শিরোনাম :
ধামরাইয়ে সূতিপাড়া ইউপি নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থীসহ ৯চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল আ’লীগ নেতাকে ঝাড়ু দিয়ে পেটালেন পৌর কাউন্সিলর মহিলা ইউপি সদস্য কতৃক সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে নির্মানাধীন ভবন থেকে মুক্তিযুদ্ধে ব্যবহৃত ২৭ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার চলতি ঈদে মোট চারটি সিনেমা রিলিজ হয়েছে স্ত্রীসহ দুই কন্যাকে জবাই করে হত্যা করলো ঋণের চাপে মানসিক বিকারগ্রস্থ স্বামী নিউরন নার্সিং ছাত্রছাত্রীদের বিদায় সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে জিংক ধানের কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন রেজাউল করিম রাজা ধানকোড়া গিরীশ ইনস্টিটিউশনের  এসএসসি- ৯৩ ব্যাচের বন্ধুদের মিলন মেলা অনুষ্ঠিত

ইউপি চেয়ারম্যানের নির্যাতনের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০২ বার পঠিত

ঢাকার ধামরাই বালিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আলহাজ্ব  আহম্মদ হোসেন ও তার সহযোগী আব্দুল গনি সুমনের নির্যাতনের ও দূর্নীতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন স্থানীয় এলাকাবাসি। আজ বুধবার(১৫সেপ্টেম্বর)সকাল ১১টার সময় ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের আঞ্চলিক সড়কের চৌরাস্তায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধন শেষে কাওয়ালীপাড়া টু বালিয়া আঞ্চলিক সড়কের একটি বিশাল বিক্ষোভ মিছিল করেন এলাকাবাসি।এসময় তারা চেয়ারম্যান ও তার সহযোগী আবদুল গনি সুমনের শাস্তি দাবি জানান। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন বালিয়া ইউনিয়ন আওয়ামী-লীগের সিনিয়র সহ-সভাপতি ও সুত্রাপুর গ্রামের শান্তি কমিটির সভাপতি আব্দুল মজিদ।এতে বক্তব্য রাখেন বালিয়া ইউনিয়ন আওয়ামী-লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মজিবুর রহমান, বালিয়া ইউনিয়ন আওয়ামী-লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুল মান্নান,বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি বর্তমান মেম্বার মোঃ এমারত হোসেন, সাবেক মেম্বার মোঃ গনি, মোঃ আব্দুর রহমানসহ প্রমুখ।

এই সময় বক্তরা বলেন. ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব  আহম্মদ হোসেন ও তার অপকর্মের সহযোগী আবদুল গনি সুমন মিলে সাধারণ মানুষকে মিথ্যা মামলা দিয়ে তাদের উপর আত্যাচার করে টাকা হাতিয়ে নেন। এছাড়া যারা চেয়ারম্যান ও তার সহযোগী গনির কথামত না চলে তাদেরকে বাড়ী থেকে বেরোতে  দেয়না। বক্তারা  আরও বলেন, কিছু দিন আগে সুত্রাপুর গ্রামের মোঃ আব্দুল হোসেন নামে এক যুবককে চেয়ারম্যানের কথায় বাড়ী থেকে তুলে নিয়ে আব্দুল গনি সুমনের টর্সার সেলে নিয়ে মারধর করে  তার কাছে ৫লক্ষ টাকা দাবি করেন। সেখানে আবুল এক লক্ষ টাকা দিয়ে মুক্তি পায়। আবার সুত্রাপুর গ্রামের মোঃ শহীদুল ইসলামের ৪০শতাংশ জমির মাটি ২০লক্ষ টাকায় বিক্রি করে আহম্মদ চেয়ারম্যান ও গনির কাছে। তারা তার টাকা না দিয়ে জোর করে মাটি কেটে নিয়ে গেছে টাকা চাইলে প্রাণনাশের হুমকি দেয়। সুত্রাপুর গ্রামের বাবু নামের এক ছেলেকে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠিয়ে ছিলেন আব্দুুল গণি সুমন। আহম্মদ চেয়ারম্যান নিরহী মানুষের জমির মাটি কেটে জোর তার ইটভাটায় নিয়ে যায়। তাই এলাকাবাসি  বাংলাদেশ সরকাররে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে চেয়ারম্যান ও তার সহযোগী আব্দুল গনি সুমন এর বিচার দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD