1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

ফ্রেইন্ডস২০০০কনফিডেন্স সোসাইটির মিলাদ মাহফিল

বুলবুল নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৯ বার পঠিত

ঢাকা জেলার ধামরাই থানাধীন গাঙ্গটিয়া ইউনিয়নের  ফ্রেইন্ডস২০০০কনফিডেন্স সোসাইটির একনিষ্ট সদস্য আহম্মেদ সিয়াম এর অকাল মৃত্যুতে গত কাল ( ১৬ সেপ্টেম্বর) বিকেলে  আলোচনা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আহম্মেদ সিয়াম ছিলো তরুণ মেধাবি , সৎ ও নিষ্ঠাবান চরিত্রের অধিকারী।

তার কর্ম দক্ষতায় মুখরিত পুরো এলাকা। তার কথা জিজ্ঞাসা করতেই কান্নাই ভেঙ্গে পরছেন অত্র সোসাইটির সদস্যগন।

গত (১০ সেপ্টেম্বর) বিকেলে শ্বাস কষ্ট হওয়ায় হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার পিতার নাম সাইদুর রহমান সে অত্র ইউনিয়নের হাতকোড়া গ্রামের বাসিন্দা ।

আলোচনায় সুদুর  লন্ডন থেকে ভার্চুয়ালে যোগ দেন ফ্রেইন্ডস২০০০কনফিডেন্স সোসাইটির প্রতিষ্ঠাতা জনাব রবিউল আওয়াল ,তিনি বলেন আহম্মেদ সিয়াম এর চলে যাওয়াতে আমাদের ভীষণ খতি হয়ে গেলো কারন সে আমাদের একমাত্র সদস্য জাকে ডাকার আগেই আমি তাকে অফিসে উপস্থিত পেতাম প্রত্যেক প্রোগ্রামে তার উপস্থিত ছিল সবার আগে , কখনই তার বিরুধ্যে কোনো কমপ্লেন ছিলোনা । তিনি তার জান্নাত কামনা করে আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেন ।

জনাব রবিউল আওয়াল ফ্রেইন্ডস২০০০কনফিডেন্স সোসাইটির মাধ্যমে এক পঙ্গু শিশুকে একটি  হুইল চেয়ার উপহার দেন।আলোচনায় অন্য সদস্যরাও বক্তব্য রাখেন।সবাই অত্র ফ্রেইন্ডস২০০০কনফিডেন্স সোসাইটি কে বাংলাদেশের প্রত্যেক অঞ্চলে তাদের কর্মের  মাধ্যমে পৌছাতে চায়।

ফ্রেইন্ডস২০০০কনফিডেন্স সোসাইটি  একটি সামাজিক প্রতিষ্ঠান ,এইখানে জারা সদস্য আছেন এবং নতুন হবেন তাদের উদ্দেশ্যে প্রতিষ্ঠাতা বলেন আসুন সবাই মিলে আমরা প্রতিদিন অন্তত্য একটি ভালো কাজ করি ভাল কাজের মাধ্যমে মানুষের কাছে ভালোবাসা পাওয়া যায়, আমাদের প্রত্যেক সদস্যই হবে আদর্শ  ও নিষ্ঠাবান চরিত্রের অধিকারী আগামীতে আমরা আরো ভাল কাজ করব  ইন্শাআল্লাহ , বলে সবাইকে ধন্যবাদ দিয়ে নতুন সদস্য আহবানের মাধ্যমে প্রোগ্রাম  শেষ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD