1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
একশ বছর বয়সী বৃদ্ধার রহস্যজনক লাশ উদ্ধার পুকুর থেকে স্কুল ছাত্রের ভাসমান লাশ উদ্ধার ধামরাইয়ে ইজিবাইক-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত-১,আহত ৩ ৯ নং সুতিপাড়া ইউপি নির্বাচনে আলোচনার শীর্ষে স্বতন্ত্র প্রার্থী মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা মানিকগঞ্জ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নয়া কমিটি ঢাকা রেঞ্জের সেরা পুলিশ সুপার নির্বাচিত হলেন গোলাম আজাদ খান ধামরাইয়ে সূতিপাড়া ইউপি নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থীসহ ৯জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল আ’লীগ নেতাকে ঝাড়ু দিয়ে পেটালেন পৌর কাউন্সিলর মহিলা ইউপি সদস্য কতৃক সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে নির্মানাধীন ভবন থেকে মুক্তিযুদ্ধে ব্যবহৃত ২৭ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার

জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারাই আমার অহংকার-রেহানা আক্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৩৪ বার পঠিত

আসন্ন ১১ নভেম্বর ২০২১ ইংরেজি ধামরাই  উপজেলার ৭ নং গাঙ্গটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৭,৮ও৯ নং ওয়ার্ডের মহিলা সংরক্ষিত মেম্বার পদ প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে গণসংযোগে নেমে পড়েছেন দক্ষিন হাতকোড়া গ্রামের সাবেক মহিলা মেম্বার রেহানা আক্তার। তিনি গরীব দুঃখী অসহায় মানুষের মেহনতী বন্ধু, তিনি সবসময় গরীব দুঃখী ও অসহায় মানুষের পাশে ছিলেন ।

তিনি বলেন আমি আগেও গরীব দুঃখী মানুষের পাশে ছিলাম, এখনো আছি ভবিষ্যতেও থাকবো, এর জন্য আমি আপনাদের সকলের সহযোগিতা কামনা করি।
আমি আগে যেমন আপনাদের পাশে ছিলাম এখনো আপনাদের সুখ দুঃখে বিপদে আপদে আপনাদের পাশে থাকতে চাই, তার জন্য শুধু আপনাদের সহযোগিতা প্রয়োজন।২০১১ সালে আপনারা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করেছিলেন ,সে কথা আমি ভুলি নাই।,আপনাদের জন্য কতটুকু কি করেছি তা আপনারাই ভালো জানেন।

আপনারা যদি আমাকে এবারও আপনাদের মূল্যবান ভোট টা দিয়ে জয় করেন, তাহলে আমি আপনাদের এলকার উন্নয়ন মূলক কাজ করে যাবো। যে সব উন্নয়ন মূলক কাজ করতে গেলে পরিষদের সদস্য হতে হয়।

তিনি আরো বলেন আমি ক্ষমতা চাইনা, আমি চাই জনগণের সেবা করতে, ক্ষমতা আমার অহংকার নয়, বরং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারাই আমার অহংকার।

৭,৮, ও ৯ নং ওয়ার্ডের বিভিন্ন সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়,এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্তের,ভোটার ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করছেন মহিলা মেম্বার পদপ্রার্থী রেহানা আক্তার ।
মানুষের সব সময় খোঁজ খবর রাখেন তিনি।
এলাকার মানুষের বিপদে পাশে থাকাসহ নানা সামাজিক কর্মকান্ডে,অংশ নিচ্ছেন।তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক,স্বেচ্ছাসেবী ও ব্যক্তিগতভাবে অর্থ দিয়ে এলাকার অসহায়,হতদরিদ্র গরিবদের সেবা অব্যাহত রেখেছেন। সকল শ্রেণী পেশার মানুষ তার আচার,ব্যবহারে মুগ্ধ।

রেহানা আক্তার এর গ্রহণযোগ্যাতা রয়েছে, তিনি ভোটার ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করছেন, তিনি জয়ের ব্যাপারে আশাবাদী। মহিলা মেম্বার পদপ্রার্থী  রেহানা আক্তার  বলেন, যদি আমি বিজয়ী হয় তাহলে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে পরিণত করবো ইনশাআল্লাহ্‌ ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD