1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
একশ বছর বয়সী বৃদ্ধার রহস্যজনক লাশ উদ্ধার পুকুর থেকে স্কুল ছাত্রের ভাসমান লাশ উদ্ধার ধামরাইয়ে ইজিবাইক-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত-১,আহত ৩ ৯ নং সুতিপাড়া ইউপি নির্বাচনে আলোচনার শীর্ষে স্বতন্ত্র প্রার্থী মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা মানিকগঞ্জ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নয়া কমিটি ঢাকা রেঞ্জের সেরা পুলিশ সুপার নির্বাচিত হলেন গোলাম আজাদ খান ধামরাইয়ে সূতিপাড়া ইউপি নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থীসহ ৯জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল আ’লীগ নেতাকে ঝাড়ু দিয়ে পেটালেন পৌর কাউন্সিলর মহিলা ইউপি সদস্য কতৃক সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে নির্মানাধীন ভবন থেকে মুক্তিযুদ্ধে ব্যবহৃত ২৭ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার

সমাজের অবহেলিত জনগোষ্ঠী ও এলাকার মানুষের জন্য কাজ করায় আমার স্বপ্ন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ১৩২ বার পঠিত

আসন্ন ১১ নভেম্বর ২০২১ ইং  ঢাকা জেলার ধামরাই উপজেলার  রোয়াইল  ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসাবে রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন তিনবারের সাবেক চেয়ারম্যান ও তিন  তিনবারের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযুদ্ধা মোঃ কাজিমুদ্দিন খান

জানা গেছে, রোয়াইল  ইউনিয়নের কৃতিসন্তান বীরমুক্তিযুদ্ধা মোঃ কাজিমুদ্দিন খান  একজন জনবান্ধব নেতা। তিনি গত টার্মে চেয়ারম্যান না হয়েও এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছেন। সন্ত্রাস , মাদক, চুরি-ডাকাতি ও জুয়া সহ এলাকা থেকে সকল অপরাধমূলক কাজকর্ম বিরুদ্ধে নিয়োজিত থেকে জনগণের সেবাই তার মূল উদ্দেশ্য ছিল। এছাড়াও এলাকার রাস্তাঘাট উন্নয়নের জন্য কাজ করতে চান।

এদিকে করোনাকালীন সময়ে রোয়াইল  ইউনিয়নের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ , অসহায় মানুষের খোঁজখবর নেওয়া সহ বিভিন্ন ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

এলাকায় জুয়া, মাদক , চাঁদাবাজি ,অসামাজিক কাজ থেকে মানুষকে বিরত রাখার জন্য বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহণ করেন। যেভাবে এলাকার মানুষ হয়রানির শিকার না হয় সেই দিকে দৃষ্টি  রেখে মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন।

বীর মুক্তিযোদ্ধা মোঃ কাজিম উদ্দিন খান  জানান, দুর্নীতি সন্ত্রাস ও মাদকমুক্ত ইউনিয়ন গড়ার লক্ষে তিনি নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। চেয়ারম্যান নির্বাচিত হয়ে  জনগণের সেবক হয়ে কাজ করতে চাই।

বীর মুক্তিযোদ্ধা মোঃ কাজিম উদ্দিন খান  বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা অনুযায়ী যেভাবে দেশ এগিয়ে যাবে, তার সাথে সাথে রোয়াইল ইউনিয়ন এগিয়ে যাবে বলে দাবী কাজিমুদ্দিন খানের। সমাজের অবহেলিত জনগোষ্ঠী ও এলাকার মানুষের জন্য কাজ করায় আমার স্বপ্ন।এতদিন ব্যক্তিগত উদ্যোগে সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে আসছিলাম।সেবার পরিধি বাড়াতে ইউপি চেয়ারম্যান পদে পূনরায়  নির্বাচন হয়ে এলাকার উন্ন্যয়নের জন্য কাজ  করবো। দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের নিয়ে ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি।এলাকার জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবেন  বলে আশা ব্যাক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD