1. admin@dailysunrisebangla.com : admin :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন

স্বতন্ত্র প্রার্থীসহ কর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ৩৩১ বার পঠিত

ঢাকার ধামরাই উপজেলার ১০ নং সোমবাগ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থীসহ কর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (২৯ অক্টোবর) বিকাল ৫ টার সময় সোমবাগ ইউনিয়নের কাশিপুর ঈদগাহ মাঠে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মোঃ আব্দুল কদ্দুস পীর সাহেব এর সভাপতিত্বে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন. আব্দুল জলিল দারোগা, ৫ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ও  সাবেক মেম্বার মোঃ সালেক সহ যুবলীগ ছাত্রলীগ কর্মীরা উপস্থিত ছিলেন। এই সময় স্বতন্ত্র প্রার্থী প্রভাষক মোঃ আওলাদ হোসেন বলেন. গত বুধবার প্রতীক পাওয়ার পর বানেশ্বর গ্রামের মসজিদে নামাজ পড়ে বের হয়ে যাওয়ার সময় আজাহার চেয়ারম্যানের কর্মীরা বিনা কারণে  আমাদের  উপর হামলা  চালায়।

আমার ছোট ভাইয়ের মাথায় আঘাত করলে  জখম হয় তখন তাকে ডাক্তার এর কাছে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার বলেন তার  মাথায়  ১৩ টি সিলাই করতে হয়েছে। তারা  নিজেদের অফিস নিজেরাই  ভেঙ্গে  সোমবাগ ইউনিয়নের নিরিহ  জনগণকে মামলা দিয়ে হয়রানি করতেছে। আমি এই মিথ্যা মামলার প্রত্যাহার দাবি জানাচ্ছি। আমি আমার কর্মী ভাইদের বলি আপনারা কোন দাঙ্গায়  জড়াবেন না। আপনারা মনে রাখবেন আগামী ১১ নভেম্বর ভোটের মাধ্যমে এর জবাব দিবেন।আমি প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি আপনারা সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত  দুষি ব্যাক্তিদের আটক  করে তার শাস্তির ব্যাবস্থা করবেন।

সোমবাগ ইউনিয়নের মানুষ শান্তিপ্রিয় লোক তাদেরকে মামলা দিয়ে  অযথা হযরানী করবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD