1. admin@dailysunrisebangla.com : admin :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন

রাখালের দায়িত্ব চাইলেন স্বতন্ত্র প্রার্থী -মোঃ মশিউর রহমান।

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৮৫ বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা জেলার ধামরাই উপজেলার ধামরাই সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে চসমা মার্কায় ভোট চেয়ে রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন মোঃ মশিউর রহমান।

আজ রবিবার (৩১অক্টোবর) বিকালে ডেমরান ধানের চাতালে উঠান বৈঠকে সকলের কাছে ভোট প্রার্থনা করে রাখালের দায়িত্ব চেয়েছেন। জানাগেছে,ধামরাই সদর ইউনিয়নের কৃতি সন্তান মোঃ মশিউর একজন জনবান্ধব নেতা।তিনি চেয়ারম্যান না হয়েও এলাকার ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ডের সঙ্গে জড়িত রয়েছেন।চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান সন্ত্রাস,মাদক, চুরি-ডাকাতি ও জুয়াসহ এলাকা থেকে সকল অপরাধমূলক কাজক্রমের বিরুদ্ধে নিয়োজিত থেকে জনগণের সেবাই তার মূল উদ্দেশ্য ছিল।

এছাড়াও এলাকার রাস্তাাঘাট উন্নয়নের জন্যও কাজ করেছেন তিনি। করোনাকালীন সময়ে ধামরাই সদর ইউনিয়নের অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সামগ্রী দিয়ে সাহায্য করেছেন। এছাড়া সর্ব সময় অসহায় মানুষের পাশে থেকে তাদের খোঁজখবর নেওয়াসহ বিভিন্ন ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। মশিউর প্রতিটি ঈদে হতদরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।এলাকায় জুয়া,মাদক,চাঁদাবাজিসহ অসামাজিক কাজ থেকে যুবসমাজকে বিরত রাখার জন্য বিভিন্ন ধরনের খেলার আয়োজন করে যুবসমাজকে উৎসাহ দিয়েছেন। কোন কারণে এলাকার মানুষ যাতে হয়রানির শিকার না হয় সেই দিকে দৃষ্টি রেখে মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন।

মোঃ মশিউর রহমান বলেন, দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত ইউনিয়ন গড়ার লক্ষে আমি আপনাদের সন্তান হিসাবে আপনাদের কাছে একটিবার চসমা মার্কায় ভোট প্রার্থনা করি।কথা দিলাম নির্বাচনে পাশ করতে পারলে আমি আপনাদের রাখালের দায়িত্ব পালন করবো।আপনারা জানেন আমি কোন চাকরী করি না। তারপর ও আমার সাধ্যমত সদর ইউনিয়নের

রাস্তাঘাট,মসজিদ,মাদ্রাসা সহ বিভিন্ন উন্নয়নের কাজ করে যাচ্ছি। এছাড়া উন্নয়ন মুলক কাজ করতে গেলে একটা প্রতিষ্ঠান লাগে, তাই আমি মনে করি ইউনিয়ন পরিষদ থেকে উন্নয়ন মূলক  কাজগুলো আপনাদের সাথে নিয়ে করতে চাই।তাই আমি আপনাদের সন্তান হিসাবে,কারও ভাই হিসাবে আপনাদের ভোট চাই।আমি ধামরাই সদর ইউনিয়নকে উপজেলার মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই। আমি অসমাপ্ত কাজ শেষ করতে ৫টি বছর আপনাদের রাখাল হয়ে ইউনিয়ন বাসীর সাহায্য সহযোগিতা চাই। বাবু নামে এক ব্যাক্তি দৈনিক সানরাইজ বাংলাকে বলেন,আমাদের ইউনিয়ন একটি অবহেলিত ইউনিয়ন ছিলো।আগে মদ,জুয়ার আসর প্রায় বসতো।বর্তমানে মশিউর রহমান সব বন্ধ করে দিয়েছে। শুধু তাই নয় সদর ইউনিয়নের বিভিন্ন সামাজিক সংঘটন আছে।সে গুলিতে মশিউর ভাই  বিভিন্ন সাহায্য সহযোগিতা করেছেন। আমরা সবাই তাকে নির্বাচিত করবো ইনশাআল্লাহ্।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD