1. admin@dailysunrisebangla.com : admin :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

নির্বাচনী বিরোধের জেরে যুবক নিহত

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৭৮ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে নির্বাচনী বিরোধীতার জেরে শিহান (২১) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়ীতে হামলা।

আজ সোমবার (১ নভেম্বর) সকালে রাজধানীর পঙ্গু হাসপাতালে সে মারা যায়। এর আগে রোববার রাত ১০টার দিকে উপজেলার যাদবপুর ইউনিয়নের আমছিমুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিহান ধামরাইয়ের যাদবপুর ইউনিয়নের আমছিমুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। আহত আলগীর হোসেন যাদবপুর ইউনিয়নের মৃত সাধুর ছেলে। নিহতের মামা মোঃ হারুনুর রশিদ বলেন, গতকাল সন্ধ্যায় ইমরান হোসেন নামে এক যুবক শিহান ও আলমগীর হোসেনকে মোবাইলে ডেকে নিয়ে আমছিমুর সেসিপ মডেল হাই স্কুলের পাশে পরিতাক্ত আব্দুর ছফুরের বাড়ীতে নিয়ে মধ্যে যুগীয় কায়দায় পিটিয়ে আহত করে। পরে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিহান ও আলমগীরকে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করলে আজ সকালে শিহান হোসেন মারা যায়।

আলমগীর হোসেন গুরুতর আহত অবস্থায় পঙ্গু হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনাস্থলে বালিয়া ইউনিয়নের বাস্তা নয়াচর গ্রামের দরবেশ আলীর ছেলে শরীফ এর মোবাইল পাওয়া গেছে। তিনি আরও বলেন, শিহান ও আলমগীর হোসেন যাদবপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন। আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আবদুল মজিদ বলেন, শিহান আমার পরিচিত। ওই এলাকায় অনেক দিন ধরেই হুমকি ধমকি দেয়া হচ্ছিলো। কালকে লেবু বিক্রি শেষে বাড়ি ফেরার পথে অজ্ঞাত ৩-৪ জন শিহান ও আলমগীর নামে দুইজনকে ডেকে আমছিমুর উত্তর পাড়া হাইস্কুলের পাশে পরিতাক্ত মোঃ ছফুর উদ্দিনে বাড়ীতে নিয়ে মারধর করে। এতে গুরুতর আহত অবস্থায় উদ্ধার ঢাকা পঙ্গু হাসপালের ভর্তি করেন।পরে ভোরের দিকে চিকিৎসাধীন অবস্থায় শিহান মারা যায়। অভিযোগ ওঠা যাদবপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজু বলেন, ‘কারো সাথেতো আমাদের কিছু হয় নাই। গতকাল আমাদের গ্রামের দুইটা ছেলেকে মারধর কইরা হাত-পা ভাইঙ্গা দিছে শুনলাম। পরে হাসপাতালে একটা মারা গেছে। আরেকজন আহত আছে, সে না কি তিনজনের নাম বলছেও শুনলাম।’ কি কারণে মারধর করা হয়েছে।এতকিছুতো জানি না। তবে ওরা চুরিটুরি করতো শুনছি। নিজেগো মধ্যে মারামারি। এছাড়া রাতের আধারে আমার বাড়ীতে ১০/১৫ অজ্ঞাতনাম সন্ত্রাসীরা হামলা চালিয়ে একটা মোটরসাইকেল ও বাড়ীঘর ভাঙচুর করে। আমি এর সঠিক বিচার চাই। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) সেকান্দার আলী। তিনি বলেন, রাজধানীর পঙ্গু হাসপাতালে থাকা মরদেহটি উদ্ধারের প্রক্রিয়া চলছে। এছাড়া আইনী ব্যবস্থাও প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD