1. admin@dailysunrisebangla.com : admin :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

ধামরাইয়ে করোনা টিকা গ্রহণের পর এক জনের মুত্যু

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৬০ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে রোয়াইল ইউনিয়নের কমনিটি ক্লিনিকে করোনা টিকা গ্রহণের পর মোঃ দ্বীন ইসলাম (৫০) নামে এক জনের মুত্যু হয়েছে বলে জানাগেছে। তথ্যটি নিশ্চিত করেছেন ধামরাই উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুর রিফফাত আরা।

আজ মঙ্গলবার ( ৯নভেম্বর) সকাল ৯ টার সময় ধামরাই উপজেলার রোয়াইল চরসুঙর কমিনিটি ক্লিনিকে করোনার টিকা নেওয়ার পর তার মুত্যু হয়। এলাবাসি সুত্রে জানাযায়, আজ সকালে রোয়াইল ইউনিয়নের চরসুঙর কমিনিটি ক্লিনিকে করোনার টিকা নিতে আসে দ্বীন ইসলাম। পরে বেলা ৯ টার সময় দ্বীন ইসলামকে টিকা পোষ করে। টিকা নেওয়ার পর দ্বীন ইসলাম অসুস্থতা বোধ করলে তাড়াতাড়ি করে তাকে নিকটতম হাসপাতাল সাভারে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন।

এই বিষয়ে ধামরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুর রিফফাত আরা বলেন, আজ সকালে টিকাদান কর্মসুচির চরসুঙর কমিনিটি ক্লিনিকে চলার সময় দ্বীন ইসলাম নামে একজন তাড়াহুড়া করে টিকা নিতে চায়। তখন কর্তব্যরত ডাক্তার তাকে শারীরিক পরীক্ষা করতে চাইলে তিনি সেটা না করে টিকা নেয়। পরে দ্বীন ইসলাম অসুস্থত হলে তাকে দ্রুত সাভার হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যায়। দ্বীন ইসলাম আগেই তার শরীর অসুস্থ ছিল।সে দীর্ঘদিন হৃদরোগের ভুগছিল। সাভার সরকারী হাসপাতালের ডাক্তার দ্বীন ইসলামের শরীর পরিক্ষা করে দেখে সে হৃদ রোগে মারা যান। ঐ কর্মকর্তা আর বলেন দ্বীন ইসলামের মৃত্যুর ঘটনায় চার সদস্যের একটি তদন্ত টিম সেখানে পাঠানো হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD