1. admin@dailysunrisebangla.com : admin :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের সাথে এমপির শুভেচ্ছা বিনিময়

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২৩০ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে উপজেলা ও পৌর আওয়ামী-লীগের সহযোগী সংগঠনের আয়োজনে গেল ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের নির্বাচনের ১৫টি ইউনিয়নের বিজয়ী চেয়ারম্যান ও মেম্বারদের সাথে ঢাকা-২০ধামরাই আসনের এমপির শুভেচ্ছা বিনিময় এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১৩নভেম্বর) বিকালে পৌরসভার ঢাকা-আরিচা মহাসড়কের পাশে মন্নু কমিউনিটি সেন্টারে শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহম্মদ উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের বিজয়ী চেয়ারম্যান ও মেম্বারদের ফুলের মালা গলায় পড়িয়ে দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। সেই সাথে তিনি বিজয়ী চেয়ারম্যান ও মেম্বারদের প্রধান মন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার উন্নয়নের কাজ এক সাথে থেকে করার জন্য বলেন। এছাড়া তিনি আরও বলেন,আপনারা দেখেছেন ধামরাই উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এই রকম সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন একমাত্র আওয়ামী-লীগ দিতে পারে। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছে গ্রাম হবে শহর সেই সুবিধাকে কাজে লাগাতে হবে। তাই দেশের উন্নয়ন করতে হলে সবায়কে এক সাথে কাজ করতে হবে। এই সময় উপস্থিত ছিলেন, ধামরাই উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন,ঢাকা জেলা আওয়ামী-লীগের সহ-সভাপতি আবুল কাশেম রতন,ধামরাই পৌর আওয়ামী-লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির,ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মাসুম খান,উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন সাখু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডঃ সোহানা জেসমিন মুক্তা, পৌর সভার কাউন্সিলর মোঃ শহিদুল্লাহসহ প্রমুখ।

উপজেলার ১৫জন বিজয়ী চেয়ারম্যান ও মেম্বারগণ নেতাকর্মীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। নির্বাচিত চেয়ারম্যানগণ হলেন,সানোড়া ইউনিয়ন থেকে নৌকা নিয়ে বেসরকারী নির্বাচিত হয়েছেন খালেদ মাসুদ খান লাল্টু,বাইশাকান্দা ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন,মোঃ মিজানুর রহমান মিজান, গাংগুটিয়া ইউনিয়নে নৌকার প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন মোঃ আবদুল কাদের মোল্লা,রোয়াইল ইউনিয়নে নৌকা নিয়ে নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন খান, কুশুরা ইউনিয়নে নৌকার প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান, বালিয়া ইউনিয়নে নৌকা নিয়ে নির্বাচিত হয়েছেন মুজিবর রহমান,সূয়াপুর ইউনিয়নে নৌকা নিয়ে নির্বাচিত হয়েছে বীর মুক্তিযোদ্ধা কফিল উদ্দিন, আমতা ইউনিয়নে নৌকা নিয়ে নির্বাচিত হয়েছেন মোঃ আরিফ হোসেন, যাদবপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কা নিয়ে মোঃ মিজানুর মিজু,ভাড়ারিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতীকে মোঃ মোসলেম উদ্দিন মাসুম,ধামরাই সদর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতীকে মোঃ মশিউর রহমান, সোমবাগ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কা নিয়ে প্রভাষক মোঃ আওলাদ হোসেন,কুল্লা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কা নিয়ে হাজি মোঃ লুৎফর রহমান, নান্নার ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কায় মোঃ আলতাব হোসেন মোল্লা, চৌহাট ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ঘোড়া মার্কা নিয়ে পারভিন হাসান প্রীতি নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD