1. admin@dailysunrisebangla.com : admin :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গার্মেন্টস কর্মী নিহত

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৫৮ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে কেলিয়া আঞ্চলিক সড়কে বেপড়োয়া গতির একটি ট্রাকের চাপায় আফসানা বেগম (২২) নামে এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন। নিহত আফসানা বেগম সোমবাগ ইউনিয়নের ফকুটিয়া ওডিসি নামক একটি গার্মেন্টস কারখানায় সুইং অপারেটর হিসাবে কর্মরত ছিলেন।

এঘটনায় স্থানীয়দের সহায়তায় ঘাতক ট্রাকটিকে জব্দ করা গেলেও এর চালককে আটক করতে পারেনি পুলিশ। আজ রোববার(১৪ নভেম্বর) সকাল ৭টার দিকে কেলিয়া আঞ্চলিক সড়কে আব্দুর রশিদের বাড়ীর সামনে এই দূর্ঘটনা ঘটে।নিহত আফসানা বেগমের বাড়ী ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের কেলিয়া গ্রামের আফজাল হোসেনের মেয়ে। আফসানার স্বামী মোঃ জহিরুল ইসলাম এর বাড়ী আশুলিয়া থানা এলাকায়। তারা দুইজনই কেলিয়া গ্রামে মোঃ খোকনের বাড়ীতে ভাড়া থাকতেন।

তাদের ঘরে তিন বছরের মেঘলা আক্তার নামে একটি কন্যা সন্তান রয়েছে। স্থানীয় সুত্রে জানাযায়, আজ সকালে রিকসা যোগে অফিসে যাওয়ার সময় কেলিয়া গ্রামের আব্দুর রশিদের বাড়ীর সামনে পৌছালে পেছন দিক থেকে একটি বেপড়োয়া ট্রাক রিকসাটিকে ধাক্কা দিলে আফসানা রিকসা থেকে ছিটকে পড়ে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান।এঘটনায় স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে আটক করেন।কিন্তু ট্রাকের চালক দৌড়িয়ে পালিয়ে যায়।

এই বিষয়ে ধামরাই থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক(এসআই)মোঃ আশরাফুল ইসলাম জানান, আজ সকালে কেলিয়া সড়কে একটি দ্রতগামী ট্রাক বেপড়োয়া গতিতে যাওয়ার সময় রিকসায় ধাক্কা দিলে রিকসায় থাকা গার্মেন্টস কর্মী আফসানা বেগম পড়ে গিয়ে ঘটনাস্থলে মারা যায়। নিহতের ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে বাসের চালককে আটক করা যায়নি।এঘটনায় আইনি প্রক্রিয়া শেষে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD