1. admin@dailysunrisebangla.com : admin :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন

মহিলা সদস্য নির্বাচিত হলেন রেহানা আক্তার

বুলবুল নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৭৭ বার পঠিত

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ধামরাই উপজেলার ৭নং গাঙ্গটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হওয়ায় রেহানা আক্তার কে ফুলের মালা দিয়ে বরণ করে নিলেন এলাকাবাসী।

রেহানা আক্তার ৭নং গাঙ্গটিয়া ইউনিয়নের ৭,৮ও ৯ নং ওয়ার্ডের নবনির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য। তিনি এই নিয়ে দুইবার ইউপি মহিলা সদস্য নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় বিজয়ী ঘোষণার পর আনন্দরত জনতা বিজয় মিছিল নিয়ে বের হলে উক্ত ওয়ার্ডের গ্রামবাসী তাকে ফুলের মালা দিয়ে বরণ করে।

এ সময় উপস্থিত ছিলেন ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের জনগণ । সবার কাছ থেকে অভিনন্দন, ফুলেল শুভেচ্ছা পেয়ে ৭,৮ও ৯ নং ওয়ার্ডের নবনির্বাচিত মহিলা মেম্বার রেহানা আক্তার বলেন, ‘আল্লাহর দরবারে লাখ কোটি শুকরিয়া জানাই আমাকে দ্বিতীয় বারের মতো জনগণের সেবা করার জন্য মহিলা মেম্বার হিসেবে নির্বাচত করায়। পাশাপাশি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমার ওয়ার্ডের সকল জনগণকে যারা আমাকে ভালোবেসে ভোট দিয়ে জয়যুক্ত করেছে।

এমন ভালোবাসা পেয়ে সত্যিই আমি মুগ্ধ যা কোন দিন ভুলার মতো না। এই ভালোবাসা যেনো সারাজীবন ধরে রাখতে পারি তাই সবার কাছে দোয়া ও সহযোগিতা চাই।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে অনুষ্ঠিত উপজেলার১৫ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এতে ৭নং গাঙ্গটিয়া ইউনিয়নের৭,৮ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য রেহানা আক্তার (বক প্রতীক) ১৮৩৩ ভোট পেয়ে বিজয়ী লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বেলা রানী দাস (তালগাছ প্রতীক) পেয়েছেন ১৩৮৬ ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD