1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন

গুরুতর আহত হয়েছেন ভারতের টালিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ১৫৯ বার পঠিত

মোটরসাইকেলের ধাক্কায়গুরুতর আহত হয়েছেন ভারতের টালিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।  গতকাল রাতে শুটিং চলাকালে এ দুর্ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নেওয়া হয়।

চিকিৎসক সূত্রে জানা গেছে, তাঁর ডান পায়ের হাড় ভেঙে গেছে। আজ বিকেলে তাঁর পায়ে একটি অস্ত্রোপচারের কথা রয়েছে
গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টায় নিউটাউন ইকোপার্কে চলছিল ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজের শুটিং। তাতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা ও অর্জুন চক্রবর্তী। শুটিং চলাকালে একটি বেপরোয়া বাইক আকস্মিকভাবে সেটের সীমানার ভেতর ঢুকে প্রিয়াঙ্কা ও অর্জুনকে ধাক্কা দেয়। এতে দুজনই ছিটকে পড়েন রাস্তার পাশে। দুজনকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়।

প্রাথমিক চিকিৎসার পর অর্জুনকে ছেড়ে দেওয়া হয়। অন্যদিকে প্রিয়াঙ্কার পায়ের এক্স–রে করে দেখা যায় তাঁর ডান পায়ের হাড় ভেঙে গেছে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্র জানাচ্ছে, অস্ত্রোপচার করে ভাঙা হাড় ঠিকভাবে সেট করে সেখানে প্লেট বসানো হবে
প্রিয়াঙ্কার সাবেক স্বামী রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় সকালে খবর পেয়েই প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগ করেন। পুলিশ জানিয়েছেন, দুর্ঘটনার জন্য দায়ী মোটরসাইকেলচালক মদ্যপ অবস্থায় ছিলেন। প্রিয়াঙ্কা ও অর্জুনকে ধাক্কা দিয়ে তিনি দ্রুত পালিয়ে যান। পরে পুলিশ তাঁকে আকলকাতায় ‘চিরদিনই তুমি যে আমার’, ‘চ্যাম্প’, ‘বিবাহ অভিযান’সহ বেশ কিছু বাংলা ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা সরকার। এ ছাড়া তিনি কাজ করেছেন বাংলা ধারাবাহিকেও। বাংলাদেশে রফিক শিকদারের ‘হৃদয়জুড়ে’ ছবিতেও কাজ করেছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD