1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম :
পল্লী উন্নয়নকে আমরা সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামরাইয়ে অবৈধ ৯টি করাত কলের বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন ১১ লাখ মানুষের শহরে লকডাউন দিয়েছে চীন দেশে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ১৪০ জনের করোনা শনাক্ত হয়েছে সেনাবাহিনীর ব্যবস্থাপনায় গবাদি পশু হাঁস- মুরগীর ফ্রি চিকিৎসা ক্যাম্প সাভারের ১১ ইউপির নয়টিতে নৌকার জয়,২টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী কাজী হায়াৎকে আবারও নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়েছে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষীকিতে আনন্দ মিছিল ধামরাইয়ে লোকালয়ে ছাগল খেতে এসে জনতার হাতে বাঘ আটক ধামরাইয়ে এমপির অর্থায়নে স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে শীত বস্ত্র বিতরণ

ধামরাইয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় চলছে বিজয়ের ৫০ বছর উদযাপন

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১২৬ বার পঠিত

বিপুল উৎসাহ উদ্দীপনায় জাতির সৃর্য সন্তানদের স্বরণের মধ্যে দিয়ে ঢাকা ধামরাইয়ে বিজয়ের ৫০ বছর উদযাপিত হচ্ছে। এই সময় ধামরাই বাসি যেমন মেতেছে বিজয়ের আনন্দে তেমনি বিমগ্র শ্রদ্ধায় স্বরণ করছেন একাত্তরের মহান মুক্তিযুদ্ধের শহীদদের। বিজয় দিবসের প্রথম প্রহরেই ধামরাই থেকে সাভার জাতীয় সৃতিশোধে সকল মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক দল, সাংস্কৃতিক সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতাকর্মীরা পুষ্পস্তব অর্পণ করে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন কালে মানুষের ঢল নামে। পরে ধামরাই উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে ধামরাই পৌর-শহরের হার্ডিঞ্জ সরকারী স্কুল এন্ড কলেজ মাঠে বিজয় দিবসের কুচকাওয়াজে অংশ নেয় বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা এবং এই দিনটি উপলক্ষে আলোকসজ্জা করা হয়েছে সরকারী ও বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানে।

এই সময় বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা মুক্তিযোদ্ধের উপর নির্মিত প্রামাণ্যচিত্র তুলে ধরেন।পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসুচি পালন করছেন। এই বিজয় দিবস উপলক্ষে ধামরাই উপজেলার সকল সরকারী প্রতিষ্ঠানে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে। আওয়ামী-লীগের পক্ষ থেকে পৌর-সভার মেয়রের উদ্যোগে বিভিন্ন ওয়ার্ডের কার্যালয় থেকে মাইকে প্রচার করা হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭মার্চের ভাষণ এবং জাতীয় সংগীতসহ দেশাত্ববোধক গান।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকি এর সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি উপজেলা মুক্তিযোদ্ধকালীন কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহম্মেদ, ধামরাই পৌর আওয়ামী-লীগের সভাপতি ও পৌর-মেয়র আলহা্জ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোয়াদ্দেস হোসেন, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজউদ্দিন সিরাজ, ধামরাই উপজেলার আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ সাখাওয়াত হোসেন সাখুসহ প্রায় ৫শতাধিক মুক্তিযোদ্ধারা এবং উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ ইসতিয়াক আহম্মেদ,ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুর রহমানসহ উপজেলা প্রসাশনের সকল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD