1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন

বিজয় মেলার সমাপনী অনুষ্ঠানে বঙ্গবন্ধুর কৈশোর ও সংগ্রামী জীবন নিয়ে আলোচনা

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১৭০ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে বেসরকারী সংস্থা এসডি আই এর আয়োজনে চার দিন ব্যাপি বিজয় মেলার সমাপনী অনুষ্ঠানে বঙ্গবন্ধুর কৈশোর ও সংগ্রামী জীবন নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৮ডিসেম্বর) বেলা ৩টার সময় ধামরাই সুতিপাড়া ইউনিয়নের সুতিপাড়া গ্রামের এসডিআই অফিসের সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে এসডিআই এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক (সিইও) মোঃ সামছুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বঙ্গবন্ধুর কৈশোর ও সংগ্রামে জীবন নিয়ে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজিন আহমদ। তিনি তার বক্তব্য বলেন, বঙ্গবন্ধু ছিলে অপসহীন নেতা তিনি কখনো অন্যায়কে প্রশ্চয় দেননি। তিনি কৈশোর থেকেই ছিলেন মানুষের সেবায় নিয়োজিত। তারই সংগ্রামের মাধ্যমে আজ আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ।

আরও বক্তব্য রাখেন,বঙ্গবন্ধুর মাতার অভিনেত্রী ন্যাটকার ও একুশে পদক প্রাপ্ত দিলারা জামান, ধামরাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, ধামরাই থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আতিকুর রহমান, এসডিআই এর ধামরাই আঞ্চলিক শাখার ব্যাবস্থাপক অভিজিত কুমার দেবনাথ,এসডিআই এর এডি জেনারেল প্রধান কার্যালয় সোহেলিয়া নাজনীন হক, সূতিপাড়া ইউনিয়ন পরিষদের এর চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাজাসহ প্রমুখ। পরিশেষে মাননীয় সংসদ বীরমুক্তিযোদ্ধাদের হাতে সম্মানা পুরুস্কার প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD