1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ২৫ জুন ২০২২, ০২:২৯ অপরাহ্ন

পরিবহন শ্রমিকদের সন্তানের বিনা বেতনে পড়ার সুযোগের দাবিতে মানববন্ধন

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১৫৮ বার পঠিত

পথ যেনো হয় শান্তির, মৃত্যুর নয় এই শ্লোগানকে সামনে রেখে ঢাকার ধামরাইয়ে নিরাপদ সড়ক চাই উপজেলা শাখার আয়োজনে পরিবহন শ্রমিকদের সন্তানের বিনা বেতনে পড়ার সুযোগের দাবিতে মানববন্ধন ও আলোচনা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (০১ জানুয়ারি) সকাল ১১ টার সময় ধামরাই ঢাকা-আরিচা মহাসড়কের ঢুলিভিটা বাসস্ট্যান্ডে এ মানববন্ধন ও আলোচনা সমাবেশগ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন ধামররাই উপজেলা নিরাপদ সড়ক চাই শাখার সভাপতি মোঃ নাহিদ হাসান বলেন আমাদের দেশে পরিবহন শ্রমিকরা সল্প আয়ের কারণে তাদের ছেলে মেয়েদের ভাল ভাবে লেখাপড়া করাতে পারে না।

তাই তাদের সন্তাদের ভার ভাবে পড়াশোনা করানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে পরিবহন শ্রমিকের সন্তানদের বিনা বেতনে পড়ার সুযোগ করে দেওয়ার দাবি জানায়। সমাবেশে আরও বক্তব্য রাখেন, ধামরাই উপজেলার নিরাপদ শাখার সহ- সভাপতি এ্যাডঃ মোঃ আবুল কালাম মিজানুর রহমান, নিরাপদ সড়ক চাই ধামরাই শাখার সহ- সভাপতি মোঃ ইমরান হোসেন, বাংলাদেশ আওয়ামী মটরচালক লীগের ধামরাই থানা কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ আকাশ মিনা, বাংলাদেশ আওয়ামী মটরচালক লীগের ধামরাই পৌর মটরচালক লীগের সাধারণ সম্পাদক মোঃ আলম হাওলাদার, স্বপ্ন ডানা সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শাহারিয়া ফেরদৌস,

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD