1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন

ধামরাইয়ে এমপির অর্থায়নে স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে শীত বস্ত্র বিতরণ

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৬০ বার পঠিত

ধামরাইয়ে এমপির অর্থায়নে স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে শীত বস্ত্র বিতরণ। ঢাকার ধামরাইয়ে কুল্লা ইউনিয়নের ৫ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এমপির নিজ অর্থয়নে ৬৩৪ জন ছাত্র-ছাত্রীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (৩ জানুয়ারি) সকাল ১০ টা থেকে শুরু করে কুল্লা ইউনিয়নের কুল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয়, উত্তর কেলিয়া সরকারী প্রথমিক বিদ্যালয়,দক্ষিণ কেলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, লাড়ুয়াকুন্ড সরকারী প্রাথমিক বিদ্যালয়, খাতরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র অনুষ্ঠানে বিতরণ কালে কেলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম ফারুক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহম্মদ।

এই সময় উপস্থিত ছিলেন, বস্ত্র ও পাট মন্ত্রালয়ের সাবক যুগ্ন সচিব মোঃ মনিরুজ্জামান,কুল্লা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান,প্যানেল চেয়ারম্যান মোঃ বোরহান উদ্দিন, জেলা পরিষদের মহিলা সদস্য নাছিমা আক্তার, পৌর কাউন্সিলর মোঃ আমিনুল ইসলাম গার্নেল, এমপি একান্ত পিএস মোঃ সামছু রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জহিরুল ইসলাম জুয়েলসহ প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের কাজ করে যাচ্ছে। সেই সুবাধে বছরের প্রথমে সকল ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে বই পৌছিয়ে দিয়েছে। গরীব অসহায় ছাত্র-ছাত্রীদের মাঝে শীতবস্ত্র দিয়ে তাদেরকে আর উৎসাহ বাড়িয়ে তুলার জন্য এই শীতবস্ত্র বিতরণ করা হল।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD